দোহারে স্বর্ণ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

ঢাকার দোহার উপজেলায় এক স্বর্ণ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে অজ্ঞাত হামলাকারীরা।

কেরানীগঞ্জ-দোহার-নবাবগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 July 2020, 11:06 AM
Updated : 15 July 2020, 11:06 AM

দোহার সার্কেলের এএসপি মো. জহিরুল ইসলাম জানান, মঙ্গলবার রাতে উপজেলার লটাখোলা গ্রামে নিজ বাড়িতে হামলায় আহত হন তপন কর্মকার (৪৫)। বুধবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত তপন কর্মকার লটাখোলা গ্রামের মৃত গোপাল কর্মকারের ছেলে। এলাকায় তার একটি স্বর্ণের দোকান রয়েছে।

দুপুরে ঘটনাস্থল পরিদর্শনে এসে নিহতের পরিবার ও স্থানীয়দের সঙ্গে কথা বলে এএসপি জহিরুল সাংবাদিকদের বলেন, মঙ্গলবার রাত আনুমানিক পোনে ১২টার দিকে কয়েকজন দুর্বৃত্ত ধারালো অস্ত্র নিয়ে তপনের বাড়িতে ঢুকে তাকে এলোপাথাড়ি কুপিয়ে আহত করে। তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

“গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুরে তিনি মারা যান।”

নিহতের ভাবিকে হাত-পা-মুখ বাঁধা উদ্ধার

স্থানীয়রা জানান, হামলার পর থেকেই নিহতের ভাবি মনি কর্মকার (৩৮) নিখোঁজ ছিলেন। বুধবার সকালে হাত-পা ও মুখ বাঁধা অচেতন অবস্থায় বাড়ি অদূরে একটি ডোবার পাশে তাকে পাওয়া যায়।

পরে স্থানীয়রা তাকে প্রথমে পার্শ্ববর্তী একটি বেসরকারি ক্লিনিকে নিয়ে ভর্তি করেন। পরে সেখান থেকে দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করা হয়।

এএসপি জহিরুল আরও বলেন, ঘটনার পরপরই সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পূর্ব শত্রুতার জের ধরে এ হামলা চালানো হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তদন্ত চলছে।

“ইতোমধ্যে আমরা একটি ক্লু পেয়েছি। আশা করছি শীঘ্রই হামলাকারীদের শনাক্ত করে গ্রেপ্তার করা সম্ভব হবে।”

এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে এ পুলিশ কর্মকর্তা জানান।