ফেনীতে ‘ঝাড়ফুঁকের নামে শ্লীলতাহানির চেষ্টা’, মাদ্রাসাশিক্ষক গ্রেপ্তার

ফেনীর দাগনভূঞা উপজেলায় ঝাড়ফুঁকের কথা বলে এক নারীর শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে এক মাদ্রাসাশিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।

নাজমুল হক শামীম ফেনী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 July 2020, 03:56 AM
Updated : 13 July 2020, 03:56 AM

রোববার রাতে উপজেলার ইয়াকুবপুর ইউনিয়নের এনায়েতনগর গ্রামের বাড়ি থেকে মাওলানা ইউসুফ সিদ্দিকীকে (৫৫) গ্রেপ্তার করা হয় বলে দাগনভূঞা থানার ওসি আসলাম শিকদার জানান।   

ইউসুফ সিদ্দিকী ইয়াকুবপুর ইউনিয়নের ইছাহাকীয়া দাখিল মাদ্রাসার উপাধ্যক্ষ।

ওসি আসলাম শিকদার জানান, ভূক্তভোগী ওই নারী ইউসুফ সিদ্দিকীর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেছেন। তার অভিযোগের ভিত্তিতে রাতেই ইউসুফ সিদ্দিকীকে গ্রেপ্তার করা হয়।

সোমবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে বলে ওসি জানান।

মামলায় ওই নারীর অভিযোগ, তার শিশু সন্তান বুকের দুধ পান না করায় তিনি শ্বশুর-শাশুড়িসহ গত ৩ জুলাই ইছাহাকীয়া দাখিল মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা ইউসুফ সিদ্দিকীর কাছে তাবিজ-ঝাড়ফুঁকের জন্য যান। এক পর্যায়ে ইউসুফ সিদ্দিকী কৌশলে শ্বশুর-শাশুড়িকে মাদ্রাসার পাশের একটি কক্ষে পাঠিয়ে দিয়ে তার শ্লীলতাহানীর চেষ্টা চালান।

সেখান থেকে তিনি ছুটে বের হয়ে শ্বশুর-শাশুড়িকে বিষয়টি জানান বলে অভিযোগে উল্লেখ করা হয়।

ইছাহাকীয়া দাখিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নুরুল আমিন বলেন, প্রয়াত মাওলানা শাহ্ ছুফি মোহাম্মদ ইছহাক সাহেবের হাতে ১৯৩৬ সালে গড়া এই ঐতিহ্যবাহী প্রতিষ্ঠানটি এলাকায় সুনামের সাথে পরিচালিত হচ্ছে। এই শিক্ষকের অপকর্মের দায়ভার শিক্ষা প্রতিষ্ঠান নিবে না। অপরাধ করলে অবশ্যই তার শাস্তি পেতে হবে।