কুড়িগ্রামে অগ্রণী ও ইসলামী ব্যাংক শাখা অবরুদ্ধ

কয়েকজন কর্মকর্তা-কর্মচারীর করোনাভাইরাস শনাক্ত হওয়ায় কুড়িগ্রামে অগ্রণী ব্যাংক ও ইসলামী ব্যাংকের দুটি শাখা অবরুদ্ধ ঘোষণা করা হয়েছে।

কুড়িগ্রাম প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 July 2020, 04:17 PM
Updated : 12 July 2020, 04:17 PM

রোববার কুড়িগ্রাম সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এবং উপজেলা করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধ কমিটির সভাপতি ময়নুল ইসলাম একথা জানান।

ময়নুল ইসলাম জানান, ইসলামী ব্যাংকের কুড়িগ্রাম শাখার সাত কর্মকর্তা-কর্মচারীর করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আরও পাঁচ জনের নমুনা পরীক্ষার ফল পাওয়ার অপেক্ষায় রয়েছে। ফলে ব্যাংকের গ্রাহকদের ঝুঁকি এড়াতে ব্যাংকটি লকডাউন ঘোষণা করা হয়েছে।

“এছাড়া অগ্রণী ব্যাংকের কুড়িগ্রাম শাখারও পাঁচ কর্মকর্তা-কর্মচারীর করোনাভাইরাস শনাক্ত হওয়ায় শাখাটি লকডাউন করা হয়েছে।”

তিনি জানান, ব্যাংকটির এই শাখার আরও কয়েকজন কর্মকর্তার উপসর্গ দেখা দিয়েছে। তবে তাদের নমুনা পরীক্ষার ফল এখনও পাওয়া যায়নি।

পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ব্যাংক দুটির এই দুই শাখায় ব্যাংকিং কার্যক্রম বন্ধ থাকবে বলেও তিনি জানান।

সদর উপজেলা স্বাস্থ্য ও পরিকবার পরিকল্পনা কর্মকর্তা নজরুল ইসলাম জানান, ব্যাংক দুটির একাধিক কর্মকর্তা করোনাভাইরাসে আক্রান্ত হলেও সেখানে স্বাস্থ্যবিধি মানা হচ্ছিল না।

স্বাস্থ্যবিধির নির্দেশিকা অনুযায়ী শাখা পরিচালনা নিশ্চিত করলে এবং তাদের বাকি সদস্যদের নমুনা পরীক্ষার ফল পর্যালোচনা করে পরবর্তীতে কার্যক্রম চালানোর অনুমতি দেওয়া হবে বলে তিনি জানান।