সাভারে বাইক চুরির ঘটনায় স্বেচ্ছাসেবক লীগ নেতা আটক

সাভারে এক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে মোটরসাইকেল চুরির ঘটনায় সন্দেহভাজন হিসেবে আটক করার কথা জানিয়েছে পুলিশ।

সাভার প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 July 2020, 08:22 AM
Updated : 8 July 2020, 10:56 AM

বুধবার ভোরে আশুলিয়া থানার পাথালিয়া ইউনিয়নের ধনিয়া এলাকা থেকে জুলহাস হোসেনকে (৩৫) আটক করা হয় বলে মানিকগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম জানান।

জুলহাস ওই এলাকার আজিজ পাগলার ছেলে এবং পাথালিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি।

পরিদর্শক নজরুল বলেন, “গত ৩ মাস আগে মানিকগঞ্জ থেকে একটি নতুন মোটর সাইকেল চুরি হয়। পরে তথ্য ঘেটে দেখা যায়, এ চোর চক্রের সঙ্গে জুলহাসের নিয়মিত যোগাযোগ রয়েছে। এই চক্রের একজন আটক করার পর জুলহাসের তথ্যও বেরিয়ে আসে।”

এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় একাধিক ব্যক্তির অভিযোগ, জুলহাস মাদক ব্যবসার পাশাপাশি এলাকায় চাঁদাবাজিসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছিলেন।

এ বিষয়ে জানতে চাইলে ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা বলেন, “কারো ব্যক্তিগত অপরাধজনিত কর্মকাণ্ডের দায়ভার সংগঠন কখনই নেবে না। সংগঠন বিরোধী কিংবা অপরাধজনিত কর্মকাণ্ডে সঙ্গে জড়িতের বিরুদ্ধে অবশ্যই সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। তবে সে আশুলিয়া থানার আওতাধীন তাই আশুলিয়া থানা সেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরাই সাংঠনিকভাবে ব্যবস্থা নিবেন।”

এ বিষয়ে মানিকগঞ্জ সদর থানার ওসি মো. রকিবুজ্জামান বলেন, মোটরসাইকেল চোর সিন্ডিকেটের সঙ্গে জুলহাসের জড়িত থাকার বিষয়ে প্রাথমিক কিছু তথ্য রয়েছে। তাই মোটরসাইকেল চুরির ঘটনায় সন্দেহভাজন হিসেবে তাকে আটক করা হয়েছে।

আটক ব্যক্তিকে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।