শ্বশুরবাড়ির পথে বেরিয়ে লাশ মিলল বাঁশঝাড়ে

গাজীপুরের শ্রীপুর উপজেলায় দ্বিতীয় স্ত্রীর বাড়িতে যাওয়ার কথা বলে বের হওয়া এক ব্যক্তির অর্ধগলিত ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 July 2020, 05:09 AM
Updated : 8 July 2020, 05:09 AM

শ্রীপুর থানার ওসি খন্দকার ইমাম হোসেন জানান, উপজেলার লোহাগাছ বিন্দুবাড়ি এলাকার বাঁশঝাড়ের ভেতরে একটি জাম গাছ থেকে মঙ্গলবার রাত ১১টার দিকে মো. তাইজদ্দিন নামে (৬৫) ওই ব্যক্তির লাশ তারা উদ্ধার করেন।

তাইজদ্দিন ওই এলাকার রহম আলীর ছেলে।

তাইজদ্দিনের ভাতিজা মো. মজনু মিয়া জানান, প্রথম স্ত্রী ও সন্তান থাকার পরও প্রতিবেশী বাচ্চু মিয়ার মেয়ে লিমার (১৯) সঙ্গে তার চাচার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে লিমা গর্ভবতী হয়ে পড়লে এ নিয়ে গ্রামে শালিস বৈঠক হয়। ওই বৈঠকের সিন্ধান্ত অনুযায়ী লিমাকে জমি, এক লাখ টাকা প্রদান ও একটি ঘর নির্মাণ করে দেওয়া এবং তাকে বিয়ে করেন চাচা।

কিন্তু নির্ধারিত এক লাখ টাকার ৩০ হাজার টাকা চাচা পরিশোধ না করায় দ্বিতীয় স্ত্রী ও তার বাড়ির লোকজন তার সঙ্গে খারাপ আচরণ করতে থাকে বলে জানান মজনু।

তিনি বলেন, এ নিয়ে প্রথম স্ত্রীর সঙ্গেও চাচার কলহ চলছিল। এ অবস্থায় গত শুক্রবার সন্ধ্যায় দ্বিতীয় স্ত্রীর বাড়ি যাওয়ার কথা বলে চাচা নিজ বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন। পরে মঙ্গলবার বাড়ির পাশে বাঁশঝাড়ের ভেতর জামগাছে গলায় গামছা বাঁধা অবস্থায় তাইজদ্দিনের অর্ধগলিত ঝুলন্ত লাশ দেখে পুলিশ খবর দেয় এলাকাবাসী।

ওসি ইমাম বলেন, তাইজদ্দিনের দুই স্ত্রী রয়েছে। তাদের সঙ্গে দাম্পত্য কলহের জেরে তাকে হত্যা করা হয়েছে কি- না, তদন্ত করে দেখা হচ্ছে।