কক্সবাজারে কথিত বন্দুকযুদ্ধে ২ ‘মাদক বিক্রেতা’ নিহত

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুই মাদক বিক্রেতা নিহত হয়েছেন।  ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে ইয়াবা ও অস্ত্র।

কক্সবাজার প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 July 2020, 10:09 AM
Updated : 7 July 2020, 10:09 AM

মঙ্গলবার ভোরে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের কম্বনিয়া পাহাড়ি এলাকায় গোলাগুলির ওই ঘটনা ঘটে বলে টেকনাফ থানার পরিদর্শক (ওসি) প্রদীপ কুমার দাশ জানান।

নিহতরা হলেন- টেকনাফের হ্নীলা ইউনিয়নের মৌলভীবাজার এলাকার সুলতান আহমদের ছেলে সাদ্দাম হোসেন (২০) ও হোয়াইক্যং ইউনিয়নের পশ্চিম মহেশখালিয়া পাড়ার আলী আহমদের ছেলে আব্দুল জলিল (৩০)।

পুলিশ বলছে, নিহতরা মাদক বিক্রেতা। তাদের বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে টেকনাফ থানায় একাধিক মামলা রয়েছে।

ওসি বলেন, ঘটনাস্থলে মাদকের চালান লেনদেনের জন্য কিছু অস্ত্রধারী সন্ত্রাসী অবস্থান করছে খবরে পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় পুলিশকে লক্ষ্য করে সন্ত্রাসীরা গুলি করলে আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি করে।

" এক পর্যায়ে ঘটনাস্থলে ২ জনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। তাদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসকেরা তাদের মৃত ঘোষণা করেন।"

এ ঘটনায় পুলিশের ৩ সদস্য আহত হয়েছেন এবং ঘটনাস্থল থেকে ১ লাখ ৫ হাজার ইয়াবা, ২ টি দেশিয় তৈরি বন্দুক ও ৪ টি গুলি উদ্ধার করা হয়েছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।