নেত্রকোণায় ‘প্রতিপক্ষের পিটুনিতে’ নারীর মৃত্যু

নেত্রকোণার কেন্দুয়ায় ছাগলে শিম গাছের পাতা খাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের পিটুনিতে  এক নারীর মৃত্যু হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

নেত্রকোণা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 June 2020, 08:21 AM
Updated : 30 June 2020, 08:21 AM

নিহত দিলোয়ারা খাতুন (৪০) উপজেলার আশুজিয়া ইউপির স্বল্পনন্দীগাঁও গ্রামের হুমায়ুন কবীরের স্ত্রী।

মঙ্গলবার সকালে তার লাশ উদ্ধার করে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে কেন্দুয়া থানার ওসি রাশেদুজ্জামান জানান।

তিনি বলেন, গত ২২ জুন স্বল্পনন্দীগাঁও গ্রামের জাকির মিয়ার শিম গাছের পাতা খেয়ে ফেলে একই গ্রামের প্রতিবেশী  হুমায়ুন কবীরের ছাগলে। এ নিয়ে তর্কে জড়িয়ে এক পর্যায়ে হুমায়ুনের বাড়িতে হামলা চালায় জাকির ও তার লোকজন। এ সময় হুমায়ুনসহ স্ত্রী দিলোয়ারা , মা আছিয়া আক্তার ও ছেলে মিজানুর রহমান গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

পরে বিষয়টি সামাজিক ভাবে মিমাংসার প্রক্রিয়া শুরু হলে আহতরা হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে ২৫ জুন বাড়িতে চলে আসেন। সোমবার রাতে দিলোয়ারার শারীরিক অবস্থা অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান বলে জানান ওসি। 

তিনি বলেন, এ ঘটনায় ২৪ জুন নিহতের স্বামী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছিলেন। ময়নাতদন্তে রিপোর্ট পাওয়ার পর মামলাটি হত্যা মামলায় রুপান্তরের বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।