বরিশাল মেডিকেলে একদিনে ৪ জনের মৃত্যু

বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনাভাইরাস ইউনিটে এক দিনে তিন নারীসহ চারজন মারা গেছেন।

বরিশাল প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 June 2020, 03:10 PM
Updated : 28 June 2020, 03:10 PM

রোববার সকাল থেকে সন্ধ্যার মধ্যে বিভিন্ন সময়ে মারা যাওয় এই রোগীদের শুধু একজনের কোভিড-১৯ শনাক্ত হয়েছিল। তবে এদের দু’জনের নমুনা পরীক্ষায় এ ভাইরাস পাওয়া যায়নি।

বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক এসএম মনিরুজ্জামান বলেন, “রোববার সন্ধ্যা সাড়ে ৬টায় করোনাভাইরাস আক্রান্ত ৪৪ বছর বয়সী এক নারীর মৃত্যু হয়েছে। তিনি বরিশাল বিমানবন্দর এলাকার বাসিন্দা। গেল বৃহস্পতিবার তাকে হাসপাতালের করোনাভাইরাস ইউনিটে ভর্তি করা হয়েছিল।

“বিকাল ৩টায় উজিরপুর উপজেলার শারশি গ্রামের ৩৫ বছর বয়সী এক যুবকের মৃত্যু হয়েছে। তাকেও গত বৃহস্পতিবার জ্বর-শ্বাসকষ্টে আক্রান্ত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। এর আগে বেলা পৌনে ১২ টায় মারা যান ৪০ বছর বয়সী এক নারী। বৃহস্পতিবার দুপুরে বাকেরগঞ্জ উপজেলার রাম নগর গ্রামের বাসিন্দা ওই নারীকে একই উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি করা হয়। তবে নমুনা পরীক্ষায় তাদের শরীরে করোনাভাইরাস পাওয়া যায়নি।

“সকাল পৌনে ১০টায় বরিশাল নগরীর ব্রাঞ্চ রোড এলাকার ৬০ বছর বয়সী এক বৃদ্ধা মারা যান। শুক্রবার বিকালে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তার নমুনা সংগ্রহ করে শের-ই বাংলা মেডিকেল কলেজের আরটি-পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।”

এ পর্যন্ত শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনাভাইরাস ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় ৯১ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ৩২ জনই করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন বলে জানিয়েছেন হাসপাতালের সহকারী পরিচালক।