কক্সবাজারের বদি করোনাভাইরাসে আক্রান্ত

কক্সবাজারের সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান বদি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

কক্সবাজার প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 June 2020, 03:48 PM
Updated : 19 June 2020, 04:18 PM

শুক্রবার সন্ধ্যায় বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) কক্সবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. মাহবুবর রহমান এ তথ্য জানান।

বিএমএ কক্সবাজারের সাধারণ সম্পাদক ডা. মাহবুবর বলেন, বৃহস্পতিবার সকালে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে কক্সবাজারের ইউনিয়ন হসপিটালে ভর্তি হন সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান বদি। এর পরপরই তার নমুনা সংগ্রহ করে কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে পরীক্ষার জন্য পাঠানো হয়।

কক্সবাজারে অবস্থানরত তার স্ত্রী বর্তমান সংসদ সদস্য শাহীন আক্তার চৌধুরীর নমুনাও পরীক্ষার জন্য পাঠানো হয় বলে জানান মাহবুব।

তিনি বলেন, “কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ ডা. অনুপম বড়ুয়া আজ সন্ধ্যায় জানিয়েছেন, আব্দুর রহমান বদির ফলাফল পজিটিভ এসেছে। তবে এমপি শাহীন আক্তার চৌধুরীর ফলাফল নেগেটিভ।”

করোনাভাইরাসের সংক্রমণ না ঘটলেও বদির স্ত্রীর টাইফয়েড ধরা পড়েছে এবং উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে বলে জানান ডা. মাহবুবর রহমান।

সাবেক এমপি বদির প্রেস সচিব হেলাল উদ্দিন বলেন, গত কয়েকদিন ধরে বদি ও তার স্ত্রী কক্সবাজার শহরের বাসায় অবস্থান করছিলেন। তারা দুই জনই অসুস্থ হয়ে পড়লে বৃহস্পতিবার সকালে বদিকে হাসপাতালে ভর্তি করা হয়। তবে এমপি শাহীনা আক্তার বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছিলেন।

মাদক ব্যবসায় পৃষ্ঠপোষকতার অভিযোগে আলোচিত আবদুর রহমান বদি দশম সংসদে কক্সবাজার-৪ আসনের (উখিয়া-টেকনাফ) এমপি ছিলেন। ২০১৮ সালে জাতীয় সংসদে নির্বাচনে এ আসনে তার বদলে তার স্ত্রীকে মনোনয়ন দেয় ক্ষমতাসীন আওয়ামী লীগ।