ফেনীতে কোভিড-১৯ উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু

ফেনীতে করোনাবাইরাসের উপসর্গ নিয়ে তিনজন মারা গেছে।

ফেনী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 June 2020, 04:54 AM
Updated : 19 June 2020, 04:54 AM

তাদের মধ্যে দুজন সোনাগাজীর ও একজন ফুলগাজী উপজেলার বাসিন্দা। তাদের একজনের বয়স আশির উর্দ্ধে, একজন ষাটোর্ধ ও অপর একজনের বয়স পঞ্চাশের বেশি।

বৃহস্পতিবার দুপুরে ফেনী জেনারেল হাসপাতালে আইসোলেশন ইউনিটে আবুল হোসেন (৫০) নামে একজনের মৃত্যু হয়। করোনাভাইরাসের উপসর্গ জ্বর, সর্দি-কাশি ও শ্বাসকষ্ট নিয়ে গত মঙ্গলবার তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. ইকবাল হোসেন ভূঞা বলেন, ফুলগাজী উপজেলার পঞ্চাশোর্ধ্ব আবুল হোসেন করোনাভাইরাসের উপসর্গ জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে হাসপতালে ভর্তি হলে করোনাভাইরাসের পরীক্ষার জন্য ওইদিনই তার নমুনা সংগ্রহ করে নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজের পরীক্ষাগারে পাঠানো করা হয়।

“পরে আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হলে মরদেহ বিশেষ ব্যবস্থায় দাফনের জন্য বলা হয়েছে পরিবারের সদস্যদের।”

এদিকে সোনাগাজীতে একদিনে জ্বর ও শ্বাসকষ্টে মাও. আবু তাহের (৮৫) ও মো. মাহবুবুল হক (৬৫) নামে দুই শিক্ষকের মৃত্যু হয়েছে বলে সোনাগাজী মডেল থানার ওসি মোহাম্মদ সাজেদুল ইসলাম জানান। দারুল উলুম আল হোসাইনীয় ওলামাবাজার মাদ্রসার নায়েবে মুহতামিম শাইখুল হাদিস হযরত মাও. আবু তাহের বৃহস্পতিবার বিকালে ও সোনাপুর হাজী এম এস হক উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মাহবুবুল হক এ দিন দুপুরে পৌরশহরের নিজ বাসায় মারা যান।

ওসি বলেন, চলমান করোনাভাইরাসের প্রার্দুভাবের কারণে সামাজিক দূরত্ব নিশ্চিত করে মৃতদের জানাযা ও দাফনের ব্যবস্থা করা হয়েছে।