নওগাঁয় পৃথক স্থান থেকে স্বামী ও স্ত্রীর লাশ উদ্ধার

নওগাঁয় ‘মাদক মামলার আসামি’ এক দম্পতির লাশ পৃথক পৃথক জায়গা থেকে উদ্ধার করেছে পুলিশ।

নওগাঁ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 June 2020, 02:22 PM
Updated : 18 June 2020, 02:22 PM

বৃহস্পতিবার সকালে পুলিশ আত্রাই উপজেলার আহসানগঞ্জ ইউনিয়নের দাঁড়িয়াগাথি রাস্তার পাশে পড়ে থাকা  অবস্থায় স্ত্রীর এবং সদুপুর গ্রামে তাদের বাড়ি থেকে স্বামীর মরদেহ উদ্ধার করা হয় বলে পুলিশ জানিয়েছে।

নিহতরা হলেন, জাকির হোসেন (২৮) আত্রাই উপজেলার সদুপুর গ্রামের তজির উদ্দিনের ছেলে এবং তার স্ত্রী রিয়া আক্তার (২২) জাতোপাড়া গ্রামের খবির উদ্দিনের মেয়ে।

আত্রাই থানার ওসি মোসলেম উদ্দিন বলেন, দীর্ঘদিন যাবৎ ‘তারা এলাকায় মাদক ব্যবসা করে আসছিলেন’ এবং তাদের বিরুদ্ধে থানায় ‘একাধিক মাদক মামলাও রয়েছে।’

“দুইটি মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রির্পোট পাওয়ার পর দুইজনের মৃত্যুর প্রকৃত রহস্য জানা যাবে।”

এ ঘটনায় থানায় পৃথক দুইটি মামলা হয়েছে বলেও জানান ওসি মোসলেম।

প্রতীকী ছবি

এলাকাবাসী ও পুলিশ জানান, কয়েক বছর আগে তারা বিয়ে করে। সম্প্রতি এক মাদক মামলায় জাকির হোসেন গ্রেপ্তার হলে রিয়া তাকে তালাক দেন। এরপর থেকে তার বাবার বাড়িতে বাস করে আসছিলেন তিনি। অন্যদিকে, কয়েকদিন আগে জামিনে মুক্তি পান জাকির।

বুধবার বিকালে রিয়া তার বাবার বাড়ি থেকে সেজেগুজে বের হন। এ সময় গ্রামের লোকজন তাকে জাকিরের সাথে দেখেছে বলে এলাকাবাসী জানিয়েছে।

ওইদিন সন্ধ্যায় উপজেলার আহসানগঞ্জ ইউনিয়নের দাঁড়িয়াগাথি রাস্তার পাশে রিয়ার লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় এলাকাবাসী।

পুলিশ জানায়, রিয়ার মরদেহে ‘আঘাতের চিহ্ন রয়েছে।’ তাকে শ্বাসসরোধ করে হত্যার পর সেখানে ফেলে রাখা হয়েছে বলে পুলিশের ধারণা।

এদিকে, ওইদিন রাতে জাকির পাশের বাগমারা উপজেলায় তার মামার বাড়ি গিয়ে ‘বিষ খেয়ে’ অসুস্থ্ হয়ে পড়ে। ওইরাতেই তাকে আত্রাই হাসপাতালে নিযে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হাসপাতাল থেকে সদুপুরে গ্রামের বাড়িতে মরদেহ নিয়ে যায় তার স্বজনরা। বৃহস্পতিবার সকালে ওই বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে বলে জানায় পুলিশ।