লক্ষ্মীপুরে স্কুলছাত্রী ‘ধর্ষণ’-হত্যা, বিচার দাবি এলাকাবাসীর

লক্ষ্মীপুর সদর উপজেলায় স্কুলছাত্রী ‘ধর্ষণ’ ও হত্যার বিচার দাবি করেছে এলাকার লোকজন।

লক্ষ্মীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 June 2020, 11:29 AM
Updated : 13 June 2020, 11:40 AM

এই ঘটনার বিচার দাবিতে শনিবার দুপুরে পালেরহাট বাজারে পালেরহাট উচ্চ বিদ্যালয়ের প্রাক্তর ছাত্র-ছাত্রী ফোরাম ও অল ইয়ুথ সোসাইটি মানববন্ধন আয়োজন করেছে।  

মানববন্ধনে বিদ্যালয়টির প্রাক্তন ছাত্র-ছাত্রী ছাড়াও এলাকার বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশ নেন। তারা অবিলম্বে এই ঘটনায় জড়িত ব্যক্তিকে চিহ্নিত করে বিচারের আওতায় আনার দাবি জানান।

শুক্রবার দুপুরে সদর উপজেলার গোপীনাথপুর গ্রামে এ ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে।

সদর থানার ওসি আজিজুর রহমান জানান, শুক্রবার রাতে নিহত ছাত্রীর মা বাদী হয়ে অজ্ঞাত পরিচয় ব্যক্তিকে আসামি করে সদর থানায় ধর্ষণ ও হত্যা মামলা দায়ের করেছেন।

শনিবার দুপুরে লক্ষ্মীপুরের পুলিশ সুপার এ এইচ এম কামরুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ সময় তিনি নিহতের স্বজনসহ স্থানীয়দের সঙ্গে কথা বলেন।

তিনি খুব শিগগিরই এই ঘটনার রহস্য উদঘাটনসহ জড়িতদের গ্রেপ্তারের আশ্বাস দেন নিহতের স্বজনদের।  

ওসি আজিজুর রহমান জানান, মেয়েটির বাবা দীর্ঘদিন ধরে ক্যান্সারে আক্রান্ত থাকায় তার চিকিৎসা চলছে ঢাকায়। এ কারণে পরিবারের অন্য সদস্যরা ঢাকা থাকেন। মেয়েটি পাশে নানার বাড়িতে থাকছিলেন। স্থানীয় পালেরহাট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণিতে পড়তেন তিনি।

মামলার বরাত দিয়ে ওসি জানান, শুক্রবার ঢাকায় চিকিৎসাধীণ বাবাকে দেখতে যাওয়ার কথা ছিল তার। তাই দুপুরে নানার বাড়ি থেকে জামা-কাপড় আনতে বাড়ি গিয়েছিলেন। তখন প্রচণ্ড বৃষ্টি হচ্ছিল।

“এ সময় ঘরে একা পেয়ে তাকে ধর্ষণ ও হত্যা করে ফেলে রেখে যায় কে বা কারা। এদিকে অনেকক্ষণ নানার বাড়ি থেকে না ফেরায় খুঁজতে গিয়ে স্বজনরা তাকে বিবস্ত্র ও মৃত দেখতে পান।”

পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে বলে ওসি জানান।