করোনাভাইরাস উপসর্গ নিয়ে সিরাজগঞ্জে ৩ জনের মৃত্যু

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে সিরাজগঞ্জের উল্লাপাড়া ও তাড়াশ উপজেলায় দুই বৃদ্ধসহ তিনজন মারা গেছেন।  

সিরাজগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 June 2020, 10:51 AM
Updated : 13 June 2020, 11:28 AM

শনিবার সকালে ও ভোরে নিজ নিজ বাড়িতে তারা মারা যান বলে স্বাস্থ্য বিভাগ জানিয়েছে।

উল্লাপাড়ার কাওয়াক হাসপাতাল পাড়ায় ৫৪ বছর বয়সী, বাড়ইয়া পালপাড়ায় ৭৫ বছর বয়সী এবং তাড়াশের নওগাঁ ইউনিয়নের বাঁশবাড়িয়া গ্রামে ৭৫ বছর বয়সী ব্যক্তি মারা যান।

উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আনোয়ার হোসেন জানান, শনিবার সকাল সাড়ে ৭টার দিকে বাড়ইয়া পালপাড়ার নিজ বাড়িতে ৭৫ বছর বয়সী এক ব্যক্তি মারা গেছেন। তিনি ডায়াবেটিসহ বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন। কয়েকদিন আগে তার জ্বর, ঠাণ্ডা ও কাশি দেখা দেয়।

“এর আগে ভোর ৪টার দিকে কাওয়াক হাসপাতাল পাড়ায় ৫৪ বছর বয়সী এক ব্যক্তি জ্বর, ঠাণ্ডা ও কাশি নিয়ে মারা যান।”

আনোয়ার হোসেন আরও বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে মেডিকেল টিম পাঠিয়ে মৃত ব্যক্তিদের পরিবার ও তাদের সংস্পর্শে যারা এসেছেন তাদের কোয়ারেন্টিনে রাখার ব্যবস্থা করা হয়েছে। এক সপ্তাহ পর এসব পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করা হবে।

তাড়াশ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জামাল মিয়া জানান, সকালে নিজ বাড়িতে শ্বাসকষ্টসহ করোনাভাইরাসের উপসর্গ নিয়ে ৭৫ বছর বয়সী এক ব্যক্তি মারা যান। তিনি কয়েকদিন যাবত শ্বাসকষ্টে ভুগছিলেন এবং বাড়িতেই চিকিৎসা নিচ্ছিলেন। 

তিনি আরও জানান, সংবাদ পেয়ে সেখানে মেডিকেল টিম পাঠানো হয়েছে। মৃত ব্যক্তিসহ পরিবারের অন্যান্য সদস্যদের নমুনা সংগ্রহ করা হবে।