ঢাকায় ‘অপহৃত’ কলেজছাত্রী ভোলায় উদ্ধার, গ্রেপ্তার ২

ঢাকার কেরানীগঞ্জ উপজেলা থেকে নিখোঁজের দশ দিন পর এক কলেজছাত্রীকে ভোলা থেকে উদ্ধার করা হয়েছে, যাকে অপহরণ করা হয়েছিল বলছে পুলিশ।

ভোলা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 June 2020, 02:37 PM
Updated : 12 June 2020, 02:37 PM

ভোলা সদর মডের থানার ওসি এনায়েত হোসেন জানান, শুক্রবার সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের হাজির হাট থেকে মেয়েটিকে উদ্ধার এবং অপহরণকারী অভিযোগে দুই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন এ ঘটনায় করা অপহরণ মামলার প্রধান আসামি ভোলা সদরের ধনিয়া ইউনিয়নের বাসিন্দা বাচ্চু বেপারীর ছেলে রাসেল বেপারী (২৫) ও তার সহযোগী আলমগীর মিয়ার ছেলে মো. সোহাগ (২৭)।

গত ৭ জুন ওই কলেজছাত্রীর বাবা বাদী হয়ে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি অপহরণ মামলা দায়ের করেন।

ওসি এনায়েত হোসেন বলেন, গত ৩ জুন ঢাকার কেরানীগেঞ্জ থেকে ওই কলেজছাত্রীকে অপহরণ করা হয়। ৭ জুন ওই মেয়ের বাবা বাদী হয়ে থানায় মামলা দেন।

“অপহরণকারীরা মেয়েটিকে নিয়ে ভোলায় অবস্থান করছেন খবর পেয়ে শুক্রবার কেরানীগঞ্জ থানা পুলিশের একটি দল ভোলার বাপ্তা ইউনিয়নের হাজির হাট এলাকায় অভিযান চালায়।”

তিনি জানান, সেখান থেকে ওই কলেজছাত্রীকে উদ্ধার করার পাশাপাশি পুলিশ ওই মামলার প্রধান আসামি রাসেল বেপারী ও তার সহযোগী সোহাগকে গ্রেপ্তার করে ঢাকা নিয়ে যায়।