ফরিদপুর বাস মালিক গ্রুপ সভাপতি বরকতকে অব্যাহতি

জেলা আওয়ামী লীগ সভাপতির বাড়িতে হামলায় গ্রেপ্তার দলের নেতা সাজ্জাদ হোসেন বরকতকে বাস মালিক গ্রুপের সভাপতি পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

ফরিদপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 June 2020, 07:41 PM
Updated : 11 June 2020, 07:41 PM

একই ঘটনায় গ্রেপ্তার বরকতের ছোটোভাই ইমতিয়াজ  হাসান রুবেলকে জেলা প্রেসক্লাব সভাপতি পদ থেকে অব্যাহতি দেওয়া হয়।

বুধবার রাতে ফরিদপুর জেলা বাস মালিক গ্রুপ ও ফরিদপুর প্রেসক্লাব পৃথক সভায় এই সিদ্ধান্ত নেয়।

একই সময় ফরিদপুর প্রেসক্লাবের সভায় এই দুই ভাইকে প্রেসক্লাবের সাধারণ সদস্য পদ থেকে স্থায়ী বহিষ্কারের বিষয়টি আলোচনার জন্য জরুরি সাধারণ সভা আহ্বানেরও সিদ্ধান্ত নেওয়া হয়।

জেলা বাস মালিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান জানান, সভাপতির শূন্য পদ পূরণের জন্য একই সভায় সংগঠনের সহ-সভাপতি সুজিত কুমার সাহাকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেওয়া হয়েছে।

ফরিদপুর প্রেসক্লাবে সহসভাপতি জুবায়ের জাকির বলেন, প্রেসক্লাবের শূন্য পদে জ্যেষ্ঠ সহ-সভাপতি শেখ ফয়েজ আহমেদকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেওয়া হয়েছে।

গত ১৬ মে রাতে ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল সাহার বাড়িতে হামলার ঘটনা ঘটে। দুদিন পর কোতোয়ালি থানায় মামলা করেন সুবল সাহা।

এই মামলায় গত ৭ জুন রাতে শহর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন, তার ভাই ফরিদপুর প্রেসক্লাব সভাপতি ইমতিয়াজ হাসানসহ মোট নয়জনকে গ্রেপ্তার করে পুলিশ।

এ সময় পুলিশ তাদের কাছ থেকে সাতটি আগ্নেয়াস্ত্র, ২৮১ রাউন্ড গুলি, নগদ ২৯ লাখ টাকা, ৯৮ হাজার ভারতীয় রুপি, তিন হাজার ডলার, ৬৫পি ইয়াবা ও ছয় বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়।

এই ঘটনায় পুলিশ আরও তিনটি মামলা করে।