জামালপুরে জ্বর-কাশি নিয়ে ঢাকা ফেরত নারীর মৃত্যু

জামালপুরে জ্বর, কাশি, গলাব্যথা নিয়ে ঢাকা ফেরত এক নারীর মৃত্যু হয়েছে।

জামালপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 June 2020, 11:44 AM
Updated : 6 June 2020, 11:44 AM

শনিবার দুপুরে স্বাস্থ্যবিধি মেনে ওই নারীর দাফন সম্পন্ন হয়েছে। আগের রাতে সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের বালিয়া গ্রামে বাড়িতে তার মৃত্যু হয়।

প্রয়াত ৪৭ বছর বয়সী ওই নারী ঢাকার মুগদায় দর্জির এবং তার স্বামী রেস্তোরাঁয় কাজ করতেন বলে  ডোয়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন রতন জানিয়েছেন।

তিন দিন আগে সন্তানসহ এ দম্পতি তাদের বাড়িতে আসার কথা জানিয়ে চেয়ারম্যান নাসির বলেন, ঢাকা থেকেই ওই নারী জ্বর, ঠান্ডা, কাশি, গলাব্যথাসহ বিভিন্ন শারীরিক সমস্যায় ভুগছিলেন। বাড়িতে আসার পর শুক্রবার রাত ৮টায় তার মৃত্যু হয়।

এ ব্যাপারে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. সাহেদুর রহমান জানান, শনিবার দুপুরে স্বাস্থ্যবিধি মেনে মৃত্যুবরণ করা নারীর দাফন সম্পন্ন হয়েছে।

ওই নারীর দেহে করোনাভাইরাসের সংক্রমণ ছিল কিনা তা নিশ্চিত হতে মৃতের নমুনা সংগ্রহ করা হয়েছে। এছাড়া মৃতের বাড়ির অন্য সদস্যদের নমুনা দিতে সবাইকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসতে বলা হয়েছে বলেও জানান তিনি।

সরিষবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা শিহাব উদ্দিন আহমদ জানান, মৃতের বাড়ি লকডাউন করে ওই পরিবারের কাউকে বাইরে যেতে এবং অন্যদের ওই বাড়িতে যেতে মানা করা হয়েছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যানের মাধ্যমে ওই পরিবারের খাবার সরবরাহ করা হবে বলেও উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান।