করোনাভাইরাস: ফেনীতে উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে ফেনীতে এক নারীসহ দুই জনের মৃত্যু হয়েছে।

ফেনী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 June 2020, 08:01 AM
Updated : 1 June 2020, 08:01 AM

ফেনী জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় রোববার রাতে চল্লিশোর্ধ্ব এক নারীর মৃত্যু হয়। এছাড়া জ্বর কাশি শ্বাসকষ্ট নিয়ে সোনাগাজীতে ৫৫ বছর বয়সী আরও একজনের মৃত্যু হয়েছে। তাদের নমুনা সংগ্রহ করেছে জেলা স্বাস্থ্য বিভাগ।

ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা (আরএমও) ডা. ইকবাল হোসেন ভূঁইয়া বলেন, “জ্বর-কাশি শ্বাসকষ্টসহ করোনাভাইরাসের উপসর্গ নিয়ে ছাগলনাইয়া উপজেলার কাশিপুর গ্রামের এক নারীকে রোববার বিকালে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হয়।

“রাতে হঠাৎ তার শারীরিক অবস্থার অবনতি হতে থাকে।এর কিছুক্ষণ পরই তার মৃত্যু হয়; পরে রাতেই তার নমুনা সংগ্রহ করা হয়। একই সঙ্গে নিহতের পরিবারকে মরদেহ বিশেষ ব্যবস্থায় দাফন করার পরামর্শ দেওয়া হয়েছে।”

এছাড়া সোনাগাজী উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের ওই ব্যক্তি জ্বর-কাশি শ্বাসকষ্ট নিয়ে মারা যান বলে তার পরিবারের বরাতে ইউপি চেয়ারম্যান রবিউজ্জামান বাবু জানান।

তিনি বলেন, “ওই ব্যক্তি করোনাভাইরাসের উপসর্গ নিয়ে সপ্তাহ খানেক আগে চট্টগ্রাম থেকে গ্রামের বাড়ি ফেরেন। বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় রোববার রাতে তার শারীরিক অবস্থার অবনতি হয়। কিন্তু হাসপাতালে নেওয়ার আগেই তিনি মারা যান।”