দিনাজপুরে নদীতে ডুবে দুই কিশোরের মৃত্যু

দিনাজপুরে আত্রাই নদীতে গোসল করতে নেমে দুই ছাত্রের মৃত্যু হয়েছে।  

দিনাজপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 May 2020, 12:38 PM
Updated : 29 May 2020, 12:38 PM

শুক্রবার দুপুর ১টার দিকে উপজেলার আত্রাই নদীর ঝাড়বাড়ি এলাকায় জয়গঞ্জ খেয়াঘাটে তারা গোসলে নেমে পানিতে তলিয়ে যায়। প্রায় সাড়ে তিন ঘণ্টা পর নদী থেকে তাদের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

প্রয়াত সৌরভ ইসলাম (১৮) ঠাকুরগাঁও সদর উপজেলার গোপালপুর গ্রামের নাজমুল ইসলামের ছেলে এবং গড়েয়া ডিগ্রী কলেজের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী ছিলেন। রাহিম ইসলাম (১৭) গোপালপুর গ্রামের রাজিউল ইসলামের ছেলে এবং ঠাকুরগাঁও জিলা স্কুলের দশম শ্রেনীর ছাত্র ছিলেন।

খানসামা ফায়ার সার্ভিস কর্মকর্তা নাজমুল হক জানান, ওই দুই কিশোরের পানিতে ডুবে যাওয়ার খবর পেয়ে তারা তাদের উদ্ধারে নামে। বিকেল সাড়ে ৩টার পর আধা ঘণ্টার ব্যবধানে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

“দিনাজপুরে কোনো ফায়ার স্টেশনে ডুবুরি না থাকা রংপুর থেকে ডুবুরি দল তলব করে আনর পর নিখোঁজ দুই ছাত্রের মরদেহ উদ্ধার কর হয়।”

স্থানীয় সাংবাদিক জাকির হোসেন বলেন, শুক্রবার দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া নামক স্থান থেকে বেশ কয়েকজন গোসল করতে আসে আত্রাই নদীতে। এক পর্যায়ে রাহিম ও সৌরভ নদীর গভীর পানিতে তলিয়ে যায়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান কে এম কুতুব উদ্দীন জানান, ঘটনাস্থলে ড্রেজার মেশিনে বালু উত্তোলনের কারণে অনেক গভীর ছিল। এ গভীরতায়া তারা তলিয়ে যায়।