নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১

নীলফামারীতে পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় একজন নিহত এবং চার শিশুসহ ১১ জন আহত হয়েছে।

নীলফামারী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 May 2020, 11:57 AM
Updated : 29 May 2020, 11:57 AM

শুক্রবার জেলা সদরের ইকু জুটমিলের সামনে এবং ডোমার উপজেলার চিলাহাটি বোর্ডের পার এলাকায় এ হতাহতের ঘটনা ঘটে।

নিহত কৃষক লুৎফর রহমান (৬৫) ভোগডাবুড়ি ইউনিয়নের চিলাহাটি লিচুতলা গ্রামের বাসিন্দা।

ডোমার থানার ওসি মোস্তাফিজার রহমান বলেন,“নিহতের মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে এখনও কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।”

পিকআপটি আটক করা সম্ভব হলেও চালক ও হেলপার পলাতক রয়েছে বলে জানান তিনি।

পুলিশ জানায়, শুক্রবার দুপুর ১টার দিকে ডোমার উপজেলার কেতকিবাড়ি ইউনিয়নের চিলাহাটি-আমবাড়ি সড়কের বোর্ডের পার নামক স্থানে এক ওষুধ কম্পানির  পিকআপের ধাক্কায় মোটরসাইকেল যাত্রী কৃষক লুৎফর রহমান (৬৫) নিহত হন।

এ ঘটনায় আহত মোটরসাইকেলের চালক বরকত উল্লাহকে (৫০) উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের বাড়ি ভোগডাবুড়ি ইউনিয়নের চিলাহাটি লিচুতলা গ্রামে। তারা আমবাড়ি থেকে চিলাহাটির বাড়িতে ফিলছিলেন এবং পিকআটটি চিলাহাটি থেকে আমবাড়ির দিকে যাচ্ছিল বলে জানায় পুলিশ।

এদিকে জেলা সদরের নীলফামারী-সৈয়দপুর সড়কে ইক্যু জুটমিলের কাছে যাত্রিবাহী এক ইজিবাইকের সঙ্গে ট্রাক্টরের সঙ্গে সংঘর্ষে ১০ যাত্রী আহত হয়।

আহতরা হলেন, জেলা সদরের চাপড়াসরনজানী ইউনিয়নের হঠাৎপাড়া গ্রামের স্বপন (৪৮), তানিয়া (৩৭), মজিদ (৪০), মাহিমা (৩০) সাত মাসের শিশু শাহিদ, জনি (৫), এনামুল (৯), শিহাব (৮), মিনা (১৩), লালবিবি (২৫)।

নীলফামারী সদর থানার ওসি মমিনুল ইসলাম বলেন, “এ ঘটনায় ট্রাক্টরটি আটক করা হয়েছে। চালক ও হেলপার পালিয়ে গেছে।“

সদর থানা পুলিশ জানায়, সকাল ১০টার দিকে জেলা সদরের নীলফামারী-সৈয়দপুর সড়কে ইক্যু জুটমিলের কাছে যাত্রিবাহী একটি ইজিবাইক সৈয়দপুর যাওয়ার পথে বিপরীতমুখী ট্রাক্টরের সঙ্গে সংঘর্ষে ইজিবাইকের ১০ যাত্রী আহত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদেরকে উদ্ধার করে। আহত আট জনকে নীলফামারী জেনারেল হাসপাতাল এবং দুই জনকে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।