শেরপুরে হকারদের পুলিশের ঈদ উপহার

শেরপুরে পত্রিকার হকারদের মাঝে ঈদ উপলক্ষে খাদ্য সহায়তা দিয়েছে পুলিশ।

শেরপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 May 2020, 01:10 PM
Updated : 24 May 2020, 01:10 PM

রোববার দুপুরে শেরপুর পৌর নিউমার্কেট চত্বরে শহরের ৩০ জন পত্রিকা হকাকে জেলার পুলিশ সুপার কাজী আশরাফুল আজীমের পক্ষ থেকে এ ঈদ উপহার তুলে দেওয়া হয়।

উপহার তুলে দেন জেলার করোনা ইমার্জেন্সি রেসপন্স টিমের সমন্বয়কারী এসএম ইমতিয়াজ চৌধুরী শৈবাল ও জনউদ্যোগের আহ্বায়ক আবুল কালাম আজাদ।

করোনাভাইরাস রোধে সরকার ‘সাধারণ ছুটি’ ঘোষণার পর দেশে পত্রিকা বিক্রি ব্যাপকভাবে কমে যায়। কোনো কোনো পত্রিকা তাদের ছাপানো সংস্করণ প্রকাশ বন্ধ ঘোষণাও করে।

এদিন একইসাথে শহরের ঢাকলহাটি এলাকার কর্মহীন ৪০ জন নারী শ্রমিক ও ১০ জন নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করে জেলা পুলিশ।

এ সময় জনউদ্যোগ সদস্যসচিব হাকিম বাবুল, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক মো. শামীম হোসেন এবং স্বেচ্ছাসেবকরা উপস্থিত ছিলেন।

অন্যদিকে, সকালে শহরের জুয়েলারি শ্রমিক, বিদ্যুৎ কারীগরি শ্রমিক, স্টুডিও শ্রমিক, গার্মেন্ট শ্রমিকসহ বিভিন্ন শ্রমিক সংগঠনের তিন শতাধিক সদস্যদের প্রত্যেককে ১০ কেজি করে চাল ও ২ কেজি করে আলু বিতরণ করেন জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক।

জি কে পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বিতরণ অনুষ্ঠানে পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন প্রেসক্লাব সভাপতি মো. শরিফুর রহমান, জেলা আওয়ামী লীগ দপ্তর সম্পাদক মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, উপ-দপ্তর সম্পাদক বিনয় কুমার সাহা প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়া জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান এবং জেলা প্রশাসনের পক্ষ থেকে জেলার তৃতীয় লিঙ্গ হিজড়াদের মাঝে ঈদ উপহার হিসেবে চাল-ডাল, সেমাই-চিনি এবং নগদ অর্থ সহায়তা বিতরণ করা হয়েছে।