নীলফামারীতে র‌্যাবসহ আরও ৭ জনের করোনাভাইরাস শনাক্ত

নীলফামারীতে র‌্যাবের দুই সদস্যসহ আরও সাত জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় মোট ৭১ জনের দেহে করোনাভাইরাস সংক্রমণ শনাক্ত হয়েছে।

নীলফামারী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 May 2020, 11:24 AM
Updated : 21 May 2020, 11:24 AM

সিভিল সার্জন রনজিৎ কুমার বর্মন বুধবার রাতে জানান, নতুন শনাক্ত হওয়াদের মধ্যে জেলা সদরের র‌্যাব ক্যাম্পের দুই সদস্যসহ চারজন, কিশোরগঞ্জ উপজেলায় দুই জন এবং ডোমার উপজেলায় একজন নারী রয়েছেন।

এদিকে, দুই সদস্য আক্রান্ত হওয়ায় জেলায় চলমান কার্যক্রম বন্ধ করে র‌্যাব সদস্যরা ক্যাম্পের ভেতরে নিজেদের অবরুদ্ধ করে রেখেছেন বলে জানিয়েছেন র‌্যাব-১৩ নীলফামারী ক্যাম্পের কোম্পানি কমান্ডার আবুল কালাম আজাদ।

কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শফি মাহমুদ বলেন, ১৭ মে উপজেলা থেকে তিন জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। বুধবার প্রাপ্ত ফলাফলে দুজনের করোনাভাইরাস শনাক্ত হয়।

ডোমার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ ইব্রাহিম বলেন, ১৭ মে উপজেলা পাঁচ ব্যাক্তির নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। বুধবার ওই ফলাফল হাতে আসে। এতে জোড়াবাড়ি ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের ২০ বছর বয়সী এক নারীর শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

নীলফামারী সিভিল সার্জন রনজিৎ কুমার বর্মন বলেন, জেলায় করোনাভাইরাস শনাক্ত হওয়া ব্যক্তির সংখ্যা হলো ৭১। এদের মধ্যে দুই জনের মৃত্যু হয়েছে। আর ২০ জন সুস্থ্য হয়েছেন।