শাশুড়িকে রাস্তায় ফেলল পুত্রবধূরা, ঘরে ফেরালেন চেয়ারম্যান

ফেনীর প্রবাসী দুই ছেলের বৃদ্ধা মাকে রাস্তায় ফেলে দিয়েছেন তাদের দুই স্ত্রী। আট ঘণ্টা পর স্থানীয় চেয়ারম্যানের হস্তক্ষেপে তাকে ফিরিয়ে নেন ওই দুই পুত্রবধূ।

নাজমুল হক শামীম ফেনী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 May 2020, 05:38 PM
Updated : 17 May 2020, 05:38 PM

শনিবার সন্ধ্যায় সোনাগাজী উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের সুজাপুর গ্রামের লোমি মিয়াজি বাড়িতে এই ঘটনা ঘটে।

মতিগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রবিউজ্জামান বাবু বলেন, সুজাপুর গ্রামের লোমি মিয়াজি বাড়ির মৃত হোসেন আহম্মদের স্ত্রী ফিরোজা বেগম (৭৫) কয়েকমাস থেকে পক্ষাঘাতগ্রস্ত হয়ে ঘরে ছিলেন।

“তার দুই ছেলে মো. মোস্তফা ও মো. ফারুক হোসেন দীর্ঘদিন ধরে সৌদি আরব প্রবাসী। মোস্তফার স্ত্রী পারভীন আক্তার ও ফারুকের স্ত্রী লিপি আক্তার এই বৃদ্ধার দেখাশোনা করছিলেন।”

চেয়ারম্যান রবিউজ্জামান বলেন, সম্প্রতি ছেলের স্ত্রীরা শাশুড়ির সঙ্গে অমানবিক আচারণ করা শুরু করেন। এর ধারাবাহিকতায় শনিবার সকালে অসুস্থ বৃদ্ধাকে সোনাগাজী-ফেনী সড়কে ফেলে রেখে যান।

“উপজেলার মতিগঞ্জ বাস স্ট্যান্ডে ইফতারের আগে কাদামাখা শরীরে এই বৃদ্ধা কান্নাকাটি করতে থাকলে স্থানীয়দের নজরে আসে বিষয়টি।”

পরে এলাকাবাসীর কাছে খবর পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়ে বৃদ্ধাকে উদ্ধার করেন এবং পরে বাড়িতে খবর দিলে পুত্রবধূরা সেখান গিয়ে তাদের ভুল স্বীকার করে শাশুড়িকে বাড়ি নিয়ে যান বলে রবিউজ্জমান জানান।  

চেয়ারম্যান আরও জানান, ইউনিয়ন পরিষদ থেকে বৃদ্ধার জন্য এক মাসের খাদ্য সামগ্রী ও নতুন শাড়ি কিনে দিয়ে তাকে ঘরে তুলে দেওয়া হয়েছে।

এ সময় স্থানীয় ইউপি সদস্যসহ গ্রামবাসীরা উপস্থিত ছিলেন।