গোপালগঞ্জে আসামি ছিনতাই ঘটনায় মামলা 

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় পুলিশের ওপর হামলা চালিয়ে আসামি ছিনিয়ে নেওয়ার মামলা হয়েছে।

গোপালগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 May 2020, 10:48 AM
Updated : 10 May 2020, 10:48 AM

মুকসুদপুর থানার এসআই হায়াতুর রহমান বাদী হয়ে রোববার এই মামলায় খান্দারপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাব্বির খানসহ ৩৮ জনকে আসামি করা হয়েছে।

শনিবার একটি মামলার আসামি ধরে থানায় নেওয়ার সময় পুলিশের উপর হামলা চালিয়ে এক আসামিকে চিনিয়ে নেয় একদল লোক। ওই সময় কয়েকজন পুলিশ সদস্য আহত হন।

মুকসুদপুর থানার ওসি মীর্জা আবুল কালাম আজাদ বলেন, গোপালগঞ্জ  থেকে পুলিশের একটি বড় টিম মুকসুদপুরের খান্দারপাড়ে অভিযান চালিয়ে এ ঘটনার সাথে জড়িত অভিযোগে পাঁচ জনকে গ্রেপ্তার করেছে। তবে হাতকড়াসহ ছিনিয়ে নেওয়া আসামিদের এখনও গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

এ ঘটনার পর থেকে সেখানে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান ওসি।

মামলার নথি থেকে জানা যায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মুকসুদপুরের দিস্তাল গ্রামের জাকির কাজী সঙ্গে আলো খন্দকারের  দ্বন্দ্ব চলে আসছিল। গত বুধবার দুপক্ষের লোকজন সংষর্ষে লিপ্ত হয়ে বাড়িঘরে হামলা-ভাংচুর করে। এ ঘটনায় দায়ের করা মামলার আসামি নিজাম মোল্লা ও নুরু মোল্লাকে পুলিশ শনিবার বিকালে গ্রেপ্তার করে।

তাদের থানায় নিয়ে যাওয়ার পথে বেজড়া এলাকায় খান্দারপাড় ইউপি চেয়ারম্যান সাব্বির খানের লোকজন পুলিশের ওপর হামলা করে আসামি নুরু মোল্লাকে ছিনিয়ে নেয় বলে মামলায় অভিযোগ করা হয়।