আ.লীগ ছাড়া অন্য দল জনগণের পাশে নেই: মির্জা আজম

ক্ষমতাসীন আওয়ামী লীগের নেতাকর্মীরা ছাড়া অন্য কোনো দল জনগণের পাশে নাই বলছেন এ দলের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মির্জা আজম।

জামালপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 May 2020, 04:41 PM
Updated : 9 May 2020, 04:59 PM

শনিবার দুপুরে জামালপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলনে সংসদ সদস্য মির্জা আজম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশেই আওয়ামী লীগের নেতাকর্মীরা করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলায় সর্বস্তরের অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়ে খাদ্য ও আর্থিক সহায়তা দিয়ে আসছেন।

“প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্বের কারণে প্রমাণিত হয়েছে যে আওয়ামী লীগ ছাড়া অন্য কোনো দলের নেতাকর্মীরা জনগণের পাশে নেই। তারা শুধু বক্তৃতা-বিবৃতির মধ্যেই আছেন।

“ঘর থেকে তারা কেউ বের হন না।”

নিম্ন আয়ের মানুষদের জন্য জামালপুর জেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের দেওয়া খাদ্য ও আর্থিক সহায়তার বিবরণ তুলে ধরা হয় এ সংবাদ সম্মেলনে।

গত এক মাসে জামালপুর জেলার সাতটি উপজেলায় ৪৬ হাজার ৭৫০টি কর্মহীন দরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে সরকারি খাদ্য সহায়তার চাল, ডাল, পেঁয়াজ, আলু, তেল, লবণ বিতরণ এবং দুই লাখ ৮৬ হাজার ৫০০ টাকার আর্থিক সহায়তা দেওয়া হয়েছে বলে জানানো হয়।

এছাড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী জানান, গত এক মাসে জামালপুর জেলার সাতটি উপজেলায় জেলা আওয়ামী লীগ নেতারা ব্যক্তিগত সহায়তা হিসেবে ‘লক্ষাধিক কর্মহীন মানুষকে খাদ্য সহায়তা’ এবং নগদ ‘প্রায় ৬৮ লাখ টাকা’ আর্থিক সহায়তা দিয়েছেন।

খাদ্য সহায়তার মধ্যে ছিলো চাল, ডাল, পেঁয়াজ, আলু, তেল, লবণ ছিল বলে জানান তিনি।

জেলা আওয়ামী লীগের সভাপতি মুহাম্মদ বাকী বিল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে বক্তব্য দেন সাংগঠনিক সম্পাদক ছানোয়ার হোসেন ছানু।