টাঙ্গাইলে স্বাস্থ্যকর্মীর জন্য গণস্বাস্থ্যের সুরক্ষা সামগ্রী

টাঙ্গাইলের কালিহাতী ও মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকসহ স্বাস্থ্যকর্মীদের জন্য পিপিই ও অন্যান্য সুরক্ষা সামগ্রী দিয়েছে গণস্বাস্থ্য কেন্দ্র।

টাঙ্গাইল প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 May 2020, 04:16 PM
Updated : 10 May 2020, 04:08 AM

গণস্বাস্থ্য কেন্দ্রের জ্যেষ্ঠ পরিচালক (হেলথ এন্ড ট্রেনিং) এ কে এম রেজউল হক জানান, শনিবার এই দুই উপজেলা পরিষদে সংশ্লিষ্ট পরিবার পরিকল্পনা কর্মকর্তাদের হাতে এসব সামগ্রী তুলে দেওয়া হয়।  

প্রত্যেক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য ছয়শ করে মোট ১২শ পিপিই, তিন হাজার সু কভার ও হ্যান্ড গ্লাভস, ১২শ সার্জিক্যাল মাস্ক এবং ১৮০টি সান গ্লাস দেওয়া হয় বলে তিনি জানান।   

তিনি জানান, দুপুরে কালিহাতী উপজেলা পরিষদ মিলনায়তনে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাইদুর রহমানের হাতে গণস্বাস্থ্য কেন্দ্রের পক্ষ থেকে টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের সংসদ সদস্য হাসান ইমাম খান সোহেল হাজারী এই সুরক্ষা সামগ্রী তুলে দেন।

এছাড়া তিনি নিজে (এ কে এম রেজউল হক) একই দিন সকালে মির্জাপুর উপজেলা পরিষদ মিলনায়তনে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাকসুদা খানমের হাতে সুরক্ষা সামগ্রী তুলে দেন বলে জানান।

মির্জাপুরের অনুষ্ঠানে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি সভাপতি ও মির্জাপুর আসনের সংসদ সদস্য একাব্বর হোসেন, মির্জাপুর উপজেলা পরিষদ চেয়ামর‌্যান মীর এনায়েত হোসেন মন্টু, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল মালেক, সহকারী কমিশনার (ভূমি) জুবায়ের হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।