বগুড়ায় সোনালী ব্যাংকের কর্মকর্তাকে ‘ছুরি মেরে ভল্টের চাবি ছিনতাই’

বগুড়ায় সোনালী ব্যাংকের নন্দীগ্রাম শাখার ব্যবস্থাপকসহ দুই কর্মকর্তাকে ‘ছুরি মেরে ভল্টের চাবি নিয়ে গেছে’ ছিনতাইকারীরা।

বগুড়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 May 2020, 09:42 AM
Updated : 5 May 2020, 09:42 AM
জেলার শাজাহানপুর থানার ওসি আজিম উদ্দিন জানান, মঙ্গলবার সকালে শাজাহানপুর থানার জোড়া এলাকায় বগুড়া-নাটোর মহাসড়কে ছিনতাইয়ের এ ঘটনা ঘটে। এ ঘটনায় ব্যাংকটির ওই শাখায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

আহতরা হলেন ব্যবস্থাপক মতিউর রহমান (৫০) ও জ্যেষ্ঠ কর্মকর্তা আতাউর রহমান (৪৫)। তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন মতিউর রহমান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, তারা মঙ্গলবার সকালে বগুড়া শহরের বাসা থেকে মটরসাইকেলে করে কর্মস্থল নন্দীগ্রাম যাওয়ার পথে ছিনতাইকারীর কবলে পড়েন।

“পথে কয়েকজন ছিনতাইকারী আকস্মিকভাবে আমাদের পথরোধ করে উপুর্যপরি ছুরি মারে। তারা আমাদের দুইজনের কাছ থেকে নগদ প্রায় ১০ হাজার টাকা, ভল্টের চাবিসহ ব্যাগ ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়।”

ঘটনার পর আশপাশের লোকজন আহত দুই কর্মকর্তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। আর নন্দীগ্রাম থানা থেকে ব্যাংকের ওই শাখায় পুলিশ মোতায়েন করা হয়।

ওসি আজিম উদ্দিন বলেন, “ভল্টের চাবি, নগদ প্রায় ১০ হাজার টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার খবর পেয়ে ব্যাংকটির ওই শাখায় পুলিশ মোতায়েন করা হয়েছে। ব্যাংকে যাতায়াতকারী লোকজনকে নজরদারিতে রাখা হয়েছে। আর ঘটনার তদন্ত চলছে।”

এ ঘটনায় পুলিশ এখনও কাউকে ধরতে পারেনি।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী বলেন, “ছুরিকাহত দুই কর্মকর্তার অবস্থা উন্নতির দিকে। ঘটনার পরপরই ছিনতাইকারীদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।”