কিশোরগঞ্জে কোভিড-১৯ আক্রান্ত আরেকজনের মৃত্যু

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলায় করোনাভাইরাস আক্রান্ত আরেকজনের মৃত্যুর হয়েছে।

কিশোরগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 April 2020, 11:12 AM
Updated : 30 April 2020, 11:12 AM

গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়নের মাতুয়ারকান্দা গ্রামে নিজ বাড়িতে ৬০ বছর বয়সী এই ব্যক্তির মৃত্যু হয় বলে জেলার সিভিল সার্জন মুজিবুর রহমান জানান।

এ নিয়ে করোনাভাইরাস আক্রান্ত হয়ে জেলায় মৃতের সংখ্যা হলো চার।

সিভিল সার্জন জানান, গত ১৭ এপ্রিল ওই ব্যক্তির করোনাভাইরাস সংক্রমণ ধরা পড়ে। এরপর থেকে তিনি নিজ বাড়িতে আইসোলেশনে ছিলেন। হঠাৎ করে তার শারীরিক অবস্থার অবনতি ঘটে এবং বৃহস্পতিবার সকাল ৮টার দিকে তার মৃত্যু হয়।

সিভিল সার্জন জানান, যোহরের নামাজের পর জানাজা শেষে মাতুয়ারকান্দা গ্রামের কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবাইয়াৎ ফেরদৌসীসহ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও পুলিশের তত্ত্বাবধানে ইসলামিক ফাউন্ডেশনের চারজন স্থানীয় কর্মী স্বাস্থ্যবিধি মেনে মৃতের গোসল, জানাজা ও দাফনের প্রক্রিয়া শেষ করেন।

সিভিল সার্জন কার্যালয়ের দেওয়া তথ্যমতে, এ নিয়ে কিশোরগঞ্জ জেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা হয়েছে চার। এর আগে মারা যাওয়া তিনজনেরই মৃত্যুর পর নমুনা পরীক্ষায় কোভিড-১৯ পজিটিভ ধরা পড়ে।

মারা যাওয়া ওই তিনজন হলেন করিমগঞ্জ উপজেলার জঙ্গলবাড়ি মুসলিমপাড়া গ্রাম, জেলা শহরের বড়বাজার টেনু সাহা গলি এবং হোসেনপুর উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের দক্ষিণ পানান গ্রামের বাসিন্দা। এদের মধ্যে প্রথম জন ৪৬ বছর, দ্বিতীয় জন ৬০ বছর এবং তৃতীয় জন ১০ বছর বয়সী।

এছাড়া জেলায় এ পর্যন্ত শনাক্ত হওয়া করোনাভাইরাস আক্রান্ত ব্যক্তির সংখ্যা হলো ১৭৯।