মৌলভীবাজারে পুলিশসহ আরও ৬ আক্রান্ত

মৌলভীবাজারে দুই পুলিশ সদস্যসহ আরও ছয় জন নতুন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

মৌলভীবাজার প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 April 2020, 10:57 AM
Updated : 27 April 2020, 10:57 AM

সিভিল সার্জন তাওহীদ আহমদ চৌধুরী  জানান, রোববার রাতে পজিটিভ আসা ছয় জনের মধ্যে চার জন কুলাউড়ার, একজন শ্রীমঙ্গলের ও একজন বড়লেখা উপজেলার বাসিন্দা। এদের মধ্যে পুরুষ তিন জন ও মহিলা তিন জন।

বড়লেখা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রত্নজিৎ বিশ্বাস জানান, বড়লেখায় আক্রান্ত হয়েছেন ২৮ বছরের এক গৃহবধূ। তিনি শহরের পৌরসভায় বসবাস করেন। এ খবর আসার পরপরই তাদের বসবাসের ভবনটি অবরুদ্ধ করা হয়েছে।

শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাজ্জাদ আহমদ চৌধুরী জানান, শ্রীমঙ্গলের ফুলছড়া এলাকায় ২১ বছরের এক তরুণীর শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ ঘটনায় রাতেই ওই এলাকার দুটি বাড়ি অবরুদ্ধ করা হয়েছে।

কুলাউড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নুরুল হক জানান, রাত সাড়ে ১১টার দিকে নতুন করে আরও চার জনের শরীরে করোনাভাইরাস পজিটিভ আসার খবর পেয়েই তিনি ওই বাড়িসহ আশপাশের এলাকা অবরুদ্ধ করা হয়েছে।

“এদের মধ্যে রয়েছেন ২৪, ২৫ ও ৬০ বছর বয়সী তিনজন পুরুষ ও ১৫ বছর বয়সী এক কিশোরী।”

এ ব্যাপারে কুলাউড়া থানার পরিদর্শক (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী জানান, কুলাউড়ায় রোববার পজিটিভ আসা চারজনের মধ্যে দুইজন পুলিশ সদস্য। বাকি দুইজন তাদের স্বজন। এ নিয়ে কুলাউড়ায় তিন জন পুলিশ সদস্য আক্রান্ত হয়েছেন।

রোববার মধ্যরাতে তাদের বাড়ি ও আশপাশ এলাকা অবরুদ্ধ করা হয়েছে বলে সঞ্জয় জানান।