পিরোজপুরে ‘জমির বিরোধে’ খুন, আটক ১ 

পিরোজপুরের ইন্দুরকানী উপজেলায় ‘জমির বিরোধে’ এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। হামলায় নিহতের চার স্বজন আহত হয়েছেন।  

পিরোজপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 April 2020, 11:12 AM
Updated : 25 April 2020, 11:12 AM

শনিবার বালিপাড়া ইউনিয়নের কলারোন জোমাদ্দার হাট এলাকায় এ ঘটনা ঘটে বলে ইন্দুরকানী থানার ওসি হাবিবুর রহমান জানান।

এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

নিহত আব্দুল সালাম জোমাদ্দার (৬০) কলারোন গ্রামের আব্দুল আজিজ জোমাদ্দারের ছেলে এবং কলারোন এলাকার সন্ন্যাসী খেয়াঘাটের ইজারাদার।

আহতরা হলেন নিহত সালাম জোমাদ্দারের দুই ছেলে আল-আমিন জোমাদ্দার ও আবু বক্কর জোমাদ্দার, ভাই মিজান জোমাদ্দার ও ভাইয়ের ছেলে জসিম জোমাদ্দার। তারা পিরোজপুর জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

নিহতের ছেলে আল আমিন অভিযোগ করেন, তার বাবা সালাম জোমাদ্দারের সঙ্গে দীর্ঘদিন ধরে একই গ্রামের বাবুল জোমাদ্দারের জমি নিয়ে বিরোধ ছিল।

“আজ বেলা ১১টার দিকে আমি বাবাকে নিয়ে জোমাদ্দারহাটের দিকে যাওয়ার সময় হাট সংলগ্ন কালভার্টের কাছে বাবুল জোমাদ্দারের নেতৃত্বে ১৫ থেকে ২০ জন আমাদের উপর হামলা চালায়।”

আল আমিন বলেন, এ সময় তাদের দায়ে কোপ ও লাঠির আঘাতে তার বাবা সালাম জোমাদ্দার গুরুতর জখম হন এবং তিনিসহ তার ভাই, চাচা ও চাচাত ভাই আহত হন।

পিরোজপুরে হাসপাতালে নেওয়ার পরে দুপুর ১টার দিকে তার বাবার মৃত্যু হয় বলে তিনি জানান।  

ইন্দুরকানী থানার ওসি হাবিবুর রহমান বলেন, বাড়ির সীমানা নিয়ে সালাম জোমাদ্দার ও বাবুল জোমাদ্দারদের মধ্যে বিরোধ ছিল। সকালে প্রথম দফায় তাদের মধ্যে কথাকাটাকাটি হয়।

“পরে বাবুল জোমাদ্দার গ্রুপের হামলায় সালাম জোমাদ্দার গুরুতর আহত হন; হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়।”

ওসি বলেন, এ ঘটনায় অহিদুজ্জামান (৩০) নামের এক যুবককে আটক করা হয়েছে। অপরাধীদের দ্রুত আটক করে আইনের আওতায় আনাসহ আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।