পাবনায় ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ

পাবনার পাকশী ইউনিয়ন ছাত্রলীগের সহ-সাধারণ সম্পাদক উমাইর নূর রায়হান গুলিবিদ্ধ হয়েছেন।

পাবনা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 April 2020, 07:37 PM
Updated : 21 April 2020, 07:37 PM

মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে পাকশী ইউনিয়নের নতুন রূপপুরের সিএনজি পাম্প এলাকায় এ ঘটনা ঘটে।

তিনি নতুন রূপপুর গ্রামের ফুটবল মাঠ এলাকার ফজলুল হকের ছেলে।

উমাইর নূর রায়হানের মামা আজিজুল হক জানান, রাতে নতুন রূপপুরের সিএনজি পাম্প এলাকা দিয়ে উমাইর নূর রায়হান ও তার বন্ধু তুহিন হেঁটে বাড়ির দিকে আসছিল। এ সময় পেছন থেকে উমাইর নূরকে লক্ষ্য করে গুলি করে। একটি গুলি তার কোমরের নিচে এসে লাগে।

পাকশী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শিমুল জানান, রাত সাড়ে ১০টার দিকে রায়হান বিশেষ কাজে মোটরসাইকেলে পাকশী পুলিশ ফাঁড়িতে যাচ্ছিল। পথে মধ্যে পাকশী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মিরাজ হাসানকে সঙ্গে নেওয়ার জন্য তার বাড়ির সামনে যায়। সেখানে মোটরসাইকেল থামিয়ে মিরাজকে ফোনে কথার বলার সময় মোটরসাইকেলে আসা অজ্ঞাত দুর্বৃত্তরা পেছনে গুলি করে পালিয়ে যায়।

তিনি আরো জানান, উমাইর নূরকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

রূপপুর পারমাণবিক বিদুৎ প্রকল্প পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত এসআই বিকাশ চক্রবর্তী জানান, গুলিবিদ্ধ অবস্থায় রায়হান মোটরসাইকেল চালিয়ে ফাঁড়িতে আসেন। সেখান থেকে পুলিশের গাড়িতে করে তাকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। তার শরীরে একটি গুলির চিহ্ন রয়েছে।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির বলেন, গুলিবিদ্ধ উমাইর নূর রায়হানকে উন্নত চিকিৎসার জন্যে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

“গুলি করার কারণ নিশ্চিত হওয়া যায়নি।”

দুর্বৃত্তদের আটকের জন্যে পুলিশী অভিযান চলছে বলে জানান।