ভোলার লালমোহনে ঘাট শ্রমিক জাহাঙ্গীরকে পিটিয়ে হত্যা

ভোলার লালমোহন উপজেলা সদরে  জাহাঙ্গীর হোসেন (৫০) নামের এক ঘাট শ্রমিককে পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। আজ সোমবার সন্ধ্যায় লালমোহন পৌর এলাকার ২নং ওয়ার্ডের মহিলা কলেজ রোডে এ ঘটনা ঘটে। নিহত জাহাঙ্গীর, লালমোহন লঞ্চঘাটের মোহরার হিসেবে দীর্ঘদিন ধরে কাজ করে আসছিল বলে জানাগেছে।

ভোলা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 April 2020, 07:30 PM
Updated : 20 April 2020, 07:30 PM

নিহতের স্ত্রী পারুল বেগম জানান, পৌরসভার ৩নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মনিরুজ্জামান মনির তাকে পিটিয়ে হত্যা করেন। পারুল বেগম এই হত্যাকান্ডের বিচার দাবী করেন।

তিনি আরো জানান, সাবেক কাউন্সিলর মনির হোসেনের শ্বশুড় মানিক ইঞ্জিনিয়ারের পরিবারের সাথে ঘরের উপর দিয়ে বিদ্যুতের লাইন টানাকে কেন্দ্র করে জাহাঙ্গীরের সাথে বিরোধ চলছিল। আজ বিকালে এ নিয়ে উভয় পরিবারের মধ্যে ঝগড়া হলে মানিক ইঞ্জিনিয়ারের স্ত্রী তার জামাতা সাবেক কাউন্সিলর মনির হোসেনকে খবর দেয়। খবর পেয়ে মনির হোসেন কয়েকজন ক্যাডার নিয়ে জাহাঙ্গীরকে ঘর থেকে টেনে নিয়ে বেধম মারধর করে। এতে ঘটনাস্থলেই মারা যায় জাহাঙ্গীর। শুধু তাই নয়, জাহাঙ্গীর অজ্ঞান হয়ে পরে থাকলেও তাকে বেশ সময় ধরে ঘেরাও করে রাখে ক্যাডাররা।

বক্তব্য  জানার জন্য সাবেক কাউন্সিলর মনির হোসেনকে পাওয়া যায় নি ।

লালমোহন থানার ওসি মীর খায়রুল কবীর জানান  পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশের সুরতহাল করেছে। এখনও কেউ লিখিত অভিয়োগ দেয় নি। এ নিয়ে এলাকায় চাপা ক্ষোভ বিরাজ করছে ।

আহাদ চৌধুরী তুহিন,ভোলা ।