‘দুই বন্ধু মিলে ধর্ষণের পর হত্যা করে তরুণীকে’

ব্রাহ্মণবাড়িয়া শহরে এক বাড়ির উঠান থেকে এক দিন আগে যে তরুণীর লাশ উদ্ধার করা হয়েছিল, তাকে স্থানীয় দুই যুবক মিলে ধর্ষণের পর হত্যা করে বলে জানিয়েছে পুলিশ।

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 April 2020, 06:46 PM
Updated : 14 April 2020, 12:00 PM

ওই ঘটনায় রানা কর (৩০) ও নুপুর বসাক (৩২) নামে দুই যুবককে মধ্যপাড়া এলাকার বসাকপাড়া মহল্লা থেকে গ্রেপ্তার করা হয়েছে বলে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোজাম্মেল হোসেন রেজা জানিয়েছেন।

সোমবার সকাল সাড়ে ১০টার দিকে রানার বাড়ির পাশে একটি বাড়ির উঠান থেকে ১৮ বছরের ওই তরুণীর লাশ উদ্ধার করে পুলিশ।

পরে মেয়েটির পরিবারের অভিযোগের ভিত্তিতে রানাকে আটক করা হয়। এরপর দুপুরে আটক করা হয় রানার বন্ধু নুপুরকে।

পুলিশ কর্মকর্তা রেজা বলেন, “মেয়েটির লাশের পাশে একটি ভাঙা টব ছিল। গলায় রশি পেঁচানো থাকলেও আমরা বুঝতে পারছিলাম যে এটা পরিকল্পিত হত্যাকাণ্ড। আর লাশ দেখে মনে হচ্ছিল দূরে থেকে এনে এখানে ফেলে যাওয়া হয়নি। যারাই হত্যাকাণ্ডের সাথে জড়িত তারা আশপাশেরই হবে।”

তিনি বলেন, “প্রথমে আমরা সন্দেহভাজন হিসেবে রানাকে আটক করি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রানা হত্যার কথা স্বীকার করে। সে জানায়, সে ও তার বন্ধু নুপুর মিলে ধর্ষণের পর মেয়েটিকে হত্যা করে।”

অতিরিক্ত পুলিশ সুপার বলেন, রোববার রাতে নুপুর ফোন করে প্রতিবেশী ওই মেয়েটিকে রানার বাড়িতে ডেকে নিয়ে যায়।

“এরপর রাত দেড়টার দিকে প্রথমে নুপুর এবং পরে রানা তাকে ধর্ষণ করে। ধর্ষণের পর তারা গলায় দড়ি পেঁচিয়ে শ্বাসরোধে মেয়েটিকে হত্যা করে। এরপর ছাদ থেকে লাশ নিচে ফেলে দেয়। প্রমাণ না রাখার জন্য মেয়েটির মোবাইল ফোন ভেঙে বাড়ির পাশে ড্রেনে ফেলে দেয় তারা।”

এ ঘটনায় ওইদুই যুবকের বিরুদ্ধে মামলা করার প্রস্তুতি চলছে বলে জানান পুলিশ কর্মকর্তা রেজা।