টাঙ্গাইলে আরও পাঁচজন আক্রান্ত, মোট ৮

টাঙ্গাইলে নতুন করে আরও পাঁচজনের শরীরে করোনাভাইরাস পাওয়া গেছে। এ নিয়ে এ জেলায় মোট আক্রান্ত হলেন আটজন।

টাঙ্গাইল প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 April 2020, 08:45 AM
Updated : 13 April 2020, 08:45 AM

জেলার সিভিল সার্জন মোহাম্মদ ওয়াহীদুজ্জামান জানান, নতুন আক্রান্তদের মধ্যে রয়েছেন ভুঞাপুরের তিনজন আর মধুপুর ও নাগরপুরে একজন করে। সোমবার সকাল পর্যন্ত এ নিয়ে এ জেলায় মোট আটজন আক্রান্ত হওয়ার তথ্য মিলেছে।

আক্রান্তদের গ্রামগুলো অবরুদ্ধ ঘোষণা করা হয়েছে বলে স্বাস্থ্য বিভাগ জানিয়েছে।

গ্রামগুলো হল ভুঞাপুর উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের শাবলকুড়া, জিগাতলা, মধুপুর উপজেলার অরণখোলা ইউনিয়নের গোবদিয়া ও নাগরপুর উপজেলার ভাদ্রা ইউনিয়নের খাগুরিয়া গ্রাম।

ভুঞাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মহিউদ্দিন আহমেদ বলেন, রোববার সকালে নয়টি নমুনা পাঠানো হয়। তার মধ্যে তিনটি পজিটিভ আসে। তাদের বাড়ি উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের শাবলকুড়া ও জিগাতলা গ্রামে। ওই দুটি গ্রাম অবরুদ্ধ ঘোষণা করা হয়েছে।

মধুপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রুবিনা আক্তার বলেন, রোববার সকালে তারা নয়টি নমুনা পাঠান। তার মধ্যে একটি পজেটিভ আসে। আক্রান্ত ব্যক্তি উপজেলার অরণখোলা ইউনিয়নের গোবদিয়া গ্রামের বাসিন্দা। উপসর্গ দেখার পর থেকেই ওই গ্রাম অবরুদ্ধ ঘোষণা করা হয়।

নাগরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ রোকনুজ্জামান খান বলেন, তারা গত শনিবার আটি নমুনা ঢাকায় পাঠান। তার মধ্যে একটি পজেটিভ আসে। আক্রান্ত ব্যক্তি ভাদ্রা ইউনিয়নের খাগুরিয়া গ্রামের বাসিন্দা। গ্রামটি অবরুদ্ধ করা হয়েছে।