পাবনায় দুস্থদের মাঝে আ. লীগ নেত্রী কামরুন্নাহার

করোনাভাইরাসের সংক্রমণের মধ্যে কর্মহীন হওয়া মানুষের মাঝে খাবার দিয়েছেন পাবনার ঈশ্বরদী উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি কামরুন্নাহার শরীফ। 

পাবনা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 April 2020, 06:32 PM
Updated : 10 April 2020, 07:03 PM

ঈশ্বরদী উপজেলার প্রায় চার হাজার নিম্ন আয়ের ও দুস্থ পরিবারের মধ্যে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয় বলে জানান সদ্য প্রয়াত সাবেক ভূমিমন্ত্রী টানা পাঁচ বারের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা শামসুর রহমান শরিফের স্ত্রী কামরুন্নাহার শরীফ।

তিনি বলেন, তার স্বামী ছিলেন গণমানুষের নেতা যিনি সারা জীবন মানুষের কল্যাণে কাজ করে গেছেন। ঈশ্বরদী-আটঘরিয়ার তথা সমগ্র পাবনার মানুষের মনে তিনি জায়গা করে নিয়েছেন। আজ তিনি প্রয়াত।

“করোনা মহামারী পরিস্থিতির কারণে সাধারণ মানুষের নিরাপত্তার কথা চিন্তা করে সকল স্তরের জনগণকে সঙ্গে নিয়ে দোয়া মাহফিলের আয়োজন করা সম্ভব হয়নি। তাই পবিত্র শবে-ই-বরাত উপলক্ষ্যে ঈশ্বরদীর চার হাজার নিম্ন আয়ের ও দুস্থ পরিবারের কাছে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে।”

তিনি জানান, প্রতিজনকে দেওয়া হয় তিন কেজি চাল, এক কেজি আলু, আধা কেজি ডাল, আধা লিটার ভোজ্য তেল, লবণ, মসলা ও একটি করে হাত ধোয়া সাবান।

প্রয়াত শামসুর রহমান শরিফের পরিবারের পক্ষ থেকে ঈশ্বরদী- আটঘরিয়াবাসী তথা দেশবাসীর কাছে তার আত্মার মাগফিরাত কামনা করে দোয়া চেয়েছেন তিনি।