গোপালগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত অবসরপ্রাপ্ত সেনা সদস্যের মৃত্যু

গোপালগঞ্জের কাশিয়ানীতে এলাকার আধিপত্য বিস্তারের জেরে প্রতিপক্ষের হামলায় আহত অবসরপ্রাপ্ত সেনা সদস্য আনিচুর রহমান লিটু সরদার মারা গেছেন। এ ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ।

গোপালগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 April 2020, 06:06 AM
Updated : 3 April 2020, 09:00 AM

গোপালগঞ্জ জেনারেল হাসপতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার তিনি মারা যান বলে কাশিয়ানী থানার এসআই ফিরোজ আহমেদ জানান।

নিহত লিটু (৫০) কাশিয়ানী উপজেলার সাজাইল ইউনিয়নের রাইতকান্দি পূর্বপাড়া গ্রামের মান্নান সরদারের ছেলে। তিনি সাজাইল বাজারে কাপড়ের ব্যবসা করতেন।

এসআই বলেন, এলাকায় অধিপত্য বিস্তার নিয়ে লিটুর সঙ্গে তার চাচাত ভাই মোহাম্মদ সরদারের দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এর জেরে দুই পক্ষ ১০/১২টি মামলাও করে। একটি মামলার ব্যাপারে কথা বলতে বৃহস্পতিবার দুপুরে লিটু তার প্রতিবেশী মঞ্জু শেখকে নিয়ে কাশিয়ানী থানায় যান।

“সেখান থেকে ফেরার পথে বিকাল সাড়ে ৩টার দিকে সাজাইল ইউনিয়নের হরিদাসপুরে মোহাম্মদ সরদারের লোকজন লিটু ও মঞ্জুর ওপর হামলা চালিয়ে তাদের পিটিয়ে ও কুপিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা ওই দুইজনকে উদ্ধার করে প্রথম কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

“সেখানে লিটুর শারীরিক অবস্থার অবনতি হলে তাকে গোপালগঞ্জ জেনারেল হাসপতালে পাঠানো হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি রাত সাড়ে ৮টার তিনি মারা যান।”

কাশিয়ানী থানার ওসি মো. আজিজুর রহমান বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে বৃহস্পতিবার রাতে আটক করা হয়। তবে এ ঘটনায় এখনও মামলা হয়নি ।