গোপালগঞ্জে অবসরপ্রাপ্ত সেনা সদস্যের ওপর হামলা

গোপালগঞ্জে অবসরপ্রাপ্ত এক সেনা সদস্যের ওপর হামলা চালিয়ে মারাত্মক আহত করার খবর পাওয়া গেছে।

গোপালগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 April 2020, 04:06 PM
Updated : 3 April 2020, 08:52 AM

বৃহস্পতিবার বিকালে কাশিয়ানী উপজেলার সাজাইল ইউনিয়নের সাজাইল বাজারের কাছে এ ঘটনায় আরেকজন আহত হন।

মারাত্মক আহত অবসরপ্রাপ্ত সেনা সদস্য লিটু সরদার (৫০) কাশিয়ানী উপজেলার সাজাইল ইউনিয়নের রাইতকান্দি পূর্বপাড়া গ্রামের মান্নান সরদারের ছেলে। বর্তমানে তিনি সাজাইল বাজারে কাপড়ের ব্যবসা করেন। অপর আহত মঞ্জু শেখ তার প্রতিবেশী।

কাশিয়ানী থানার ওসি আজিজুর রহমান বলেন, “বৃহস্পতিবার দুপুরে একটি মারামারির ঘটনা নিয়ে লিটু সরদারসহ দুজন আমার সাথে দেখা করতে থানায় এসেছিলেন। বাড়ি ফেরার পথে তাদের ওপর হামলার ঘটনা ঘটেছে বলে জানতে পেরেছি।”

এ ঘটনা শোনার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখনো কেউ এ ব্যাপারে থানায় অভিযোগ করেনি। তবে জড়িতদের গ্রেপ্তারে পুলিশ অভিযান শুরু করেছে বলেও জানান তিনি।

আহতদের প্রথমে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে লিটু সরদারের অবস্থার অবনতি ঘটলে তাকে গোপালগঞ্জ  জেনারেল হসপাতালে ভর্তি করা হয়।

আহত লিটু সরদারের ভাই মুরাদ সরদার জানান, কয়েক দিন আগে গ্রামের একটি জমি নিয়ে তার ভাই লিটু সরদার ও একই গ্রামের এনায়েত সরদার ও রঞ্জু সরদারের মধ্যে বিরোধের সৃস্টি হয়। এ ঘটনায় প্রতিপক্ষ আহত লিটু সরদারের ছেলে লিংকন সরদারকে মারধর করে। এ ঘটনা নিয়ে বৃহস্পতিবার বিকেলে কাশিয়ানী থানার ওসির সঙ্গে দেখা করে বাড়ি ফিরছিলেন লিটু ও প্রতিবেশী মঞ্জু।

“তারা সাজাইল বাজারের কাছে পৌঁছালে এনায়েত সরদার ও রঞ্জু সরদারের লোকজন তাদের ওপর হামলা চালায়। এছাড়া তার সাথে থাকা মঞ্জু শেখকেও বেদম মারপিট করে ফেলে রেখে যায়।”