অবশেষে বাবার বাড়িতে পঞ্চগড় রেলস্টেশনের সেই নারী

সাত দিন খোলা আকাশের নিচে খেয়ে না খেয়ে জ্বরে ভুগে কাটানো সেই নারী তার বাবার বাড়িতে পৌঁছেছেন।

পঞ্চগড় প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 March 2020, 06:37 PM
Updated : 31 March 2020, 06:37 PM

মঙ্গলবার সন্ধ্যায় পাশের জেলা ঠাকুরগাঁওয়ের রুহিয়া থানার আখানগর পাইকারপাড়া গ্রামে তার বাবার বাড়িতে তাকে পৌছে দেওয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

তার আগের রাতে পুলিশ পঞ্চগড়ের বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলওয়ে স্টেশন থেকে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে হাসপাতালে ভর্তি করা হয়।

সদর থানার ওসি আবু আককাস আহমদ জানান, হাসপাতালে ভর্তির পর চিকিৎসকদের আন্তরিকতা ও চিকিৎসায় তিনি মোটামোটি সুস্থ্ হয়ে ওঠেন।

“তার পরিবারের সাথে যোগাযোগ করা হয়েছে। উপ-পরিদর্শক দীন মোহাম্মদসহ একটি দল তাকে তার বাবার বাড়িতে পৌঁছে দেয়।”

সে সময় তার চাচা সামিরুল ইসলামসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন বলেও জানান তিনি।

বিভিন্ন সূত্র থেকে জেনে পুলিশ জানায়, উদ্ধার হওয়া মনোয়ারা বেগম (৪২) পারিবারিক কলহের জেরে দিনাজপুর সদরের বালুবাড়ি এলাকায় তার স্বামীর বাড়ি ছাড়েন ২৪ মার্চ । এরপর তিনি ট্রেনে পঞ্চগড়ে এসে নামেন। ২৬ মার্চ করোনাভাইরাসের সাধারণ ছুটি শুরু হলে তিনি আটকা পড়ে যান। এক সপ্তাহ ধরে রেল স্টেশন ও তার আশেপাশে অবস্থান করতে হয় তাকে।

এর মধ্যে জ্বর, সর্দি-কাশিতে আক্রান্ত হলে করোনাভাইরাস সংক্রমণের ভয়ে  লোকজন তার কাছে ভেড়েনি।  ফলে খেয়ে না খেয়ে তার কয়েকটা দিন কাটাতে হয়।

এ খবর পেয়ে পুলিশ সুপার ইউসুফ আলীর নির্দেশে সদর থানা পুলিশ তাকে উদ্ধার করে।

সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. সিরাজউদ্দৌলা পলিন বলেন, “টানা কয়েকদিন বাড়ির বাইরে ও খোলা আকাশের নিচে থাকায় জ্বর ও সর্দিতে আক্রান্ত হন তিনি।

“চিকিৎসায় অনেকটা সুস্থ্ হওয়ায় তাকে ছাড়পত্র দেওয়া হয়েছে।”