করোনাভাইরাস: দরিদ্রদের সহায়তায় এমপিদের এগিয়ে আসার আহ্বান নিক্সনের

সব এমপিকে এক মাসের বেতন প্রধানমন্ত্রীর করোনাভাইরাস তহবিলে দান করার আহ্বান জানিয়েছেন ফরিদপুর-৪ (ভাঙ্গা-সদরপুর-চরভদ্রাসন) আসনের স্বতন্ত্র এমপি মুজিবুর রহমান নিক্সন চৌধুরী।

ফরিদপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 March 2020, 10:45 AM
Updated : 31 March 2020, 10:45 AM

মঙ্গলবার দুপুরে ফরিদপুর জেলা প্রশাসকের কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে এক আলোচনায় এ আহ্বান জানান তিনি।

এ সময় সাংবাদিকদের নিক্সন বলেন, “করোনাভাইরাস পরিস্থিতিতে দরিদ্রদের সহায়তা করতে অনেক জায়গায় প্রশাসনের লোকজন ব্যক্তি উদ্যেগে টাকা দিয়ে সহায়তা করছেন। আর পার্লামেন্টের সদস্য হিসেবে সমাজের প্রতি আমরাদের দায়বদ্ধতা অনেক বেশি।”

এ সময় তিনি দরিদ্র হতদরিদ্রদের সহায়তায় এগিয়ে আসতে সব এমপিকে এক মাসের বেতন প্রধানমন্ত্রীর করোনাভাইরাস তহবিলে দান করার আহ্বান জানান।

এর আগে নিক্সন জেলা প্রশাসকের কার্যালয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে মাঠ পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে ভিডিও কনফারেন্সে যোগ দেন। এরপর তিনি জেলা প্রশাসনের কর্মকর্তা কর্মচারী ও পুলিশ প্রশাসনের সদস্যদের জন্য হ্যান্ড স্যানিটাইজার ও মাস্কসহ বিভিন্ন সামগ্রী জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে হস্তান্তর করেন।

এ সময় জেলা প্রশাসক অতুল সরকার, পুলিশ সুপার মো. আলিমুজ্জামান, সিভিল সার্জন মো. সিদ্দিকুর রহমান, ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক সাইফুল ইসলাম, পৌর মেয়র শেখ মাহাতাব আলী মেথু ও সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক উপস্থিত ছিলেন।