দোহারে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদ, গ্রেপ্তার ৩

ঢাকার দোহার উপজেলায় জমির বিরোধের জেরে স্থানীয় এক সাংবাদিকের উপর হামলার প্রতিবাদ করেছেন তার সতীর্থরা।

কেরানীগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 March 2020, 02:33 PM
Updated : 9 March 2020, 02:33 PM

প্রতিবাদ জানাতে সোমবার নবাবগঞ্জ উপজেলা পরিষদের সামনের সড়কে স্থানীয় সাংবাদিকরা মানববন্ধন করেছেন।

এদিকে, এই ঘটনায় পুলিশ তিনজনকে গ্রেপ্তার করেছে।

রোববার দোহারের সুতারপাড়ার শ্বশুরবাড়ি থেকে ফেরার পথে একদল লোক একাত্তর টেলিভিশনের ঢাকা দক্ষিণ জেলা প্রতিনিধি ও নবাবগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি ফারুক আহম্মেদের উপর হামলা চালায়। তিনি এখন দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

নবাবগঞ্জ উপজেলা প্রেসক্লাব আয়োজিত মানববন্ধনে নবাবগঞ্জ ও দোহার উপজেলার সাংবাদিক, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।

মানববন্ধনে বক্তারা ফারুক আহম্মেদের উপর হামলার তীব্র নিন্দা জানিয়ে ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, নবাবগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি ইব্রাহিম খলিল, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, দোহার প্রেস ক্লাবের সভাপতি কামরুল হাসান, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান টিপু, নবাবগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আজহারুল হক প্রমুখ।

এছাড়া দোহার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদার সাংবাদিকদের সঙ্গে একাত্মতা ঘোষণা করে দোষীদের শাস্তি দাবি করেন। 

দোহার থানার ওসি সাজ্জাদ হোসেন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, সাংবাদিকের উপর হামলার ঘটনায় মামলা হয়েছে। ঘটনার সঙ্গে সম্পৃক্ত তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারে পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে।