গোপালগঞ্জে ইউপি চেয়ারম্যানের চেয়ে বেশি চাঁদা দেওয়ায় পিটুনি

গোপালগঞ্জের এক ইউপি চেয়ারম্যানের চাইতে বেশি টাকা চাঁদা দিয়ে এক ব্যবসায়ী মার খেয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

গোপালগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 March 2020, 01:45 PM
Updated : 9 March 2020, 01:45 PM

শনিবার রাত ১১টায় উপজেলার গোপালপুর বাজারে উঠেছে গোপালপুর ইউপি চেয়ারম্যান সুশেন সেনের বড় ভাই অমরী সেনের বিরুদ্ধে এ মারধরের ঘটনা অভিযোগ উঠেছে।

মারধরে আহত অজয় চন্দ্র ঢালী (৩৫) টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

গোপালপুর গ্রামের সজিব বাইন বলেন, অনুদান দেওয়ার সময় আমি উপস্থিত ছিলাম। অজয়ের নাম ঘোষনার পর চেয়ারম্যানের ভাই অমরী সেন খেপে যান।

অজয়কে দেখে নেওয়ার হুমকি দেন বলেও দাবি করেন তিনি।

আহত অজয় চন্দ্র ঢালী বলেন, “চেয়ারম্যানের থেকে বেশি অনুদান দেওয়ায় তার ভাই অমরী সেন ও চেয়ারম্যানের সমর্থকরা আমাকে মারপিট করেছে। আমি এর উপযুক্ত বিচার চাই।”

এ বিষয়ে জানতে মোবাইলে ফোন করলে গোপালপুর ইউপি চেয়ারম্যান সুশেন সেন মোজানান, তিনি ইউনিয়ন পরিষদের সচিবের মায়ের অন্তেষ্টিক্রিয়ায় যাচ্ছেন।

এ বিষয়ে কথা বলতে পরে দেখা করতে বলেন তিনি।

ঘটনার বিবরণ দিতে গিয়ে স্থানীয় অজিত ঢালী জানান, গত শনিবার রাতে গোপালপুর ইউনিয়নের চাপরাইল গ্রামে সন্তোষ মন্ডলের বাড়িতে হিন্দু ধর্মীয় মহোৎসব থাকায় অজয় ঢালীর কাছে স্থানীয় যুবকরা ৩শ কেজি আলু অনুদান দেওয়ার দাবি জানায়। অজয় আলুর দাম বাবদ সাড়ে তিন হাজার টাকা দেন।

অন্যদিকে, সেখানে ইউপি চেয়ারম্যান সুসেন সেন দুই হাজার টাকা চাঁদা দেন।

“চেয়ারম্যানের অনুদানের টাকার কথা মাইকে জানানোর পর অজয়ের অনুদানের কথাও ঘোষণা করা হয়। এতেই খেপে যান চেয়ারম্যানের বড় ভাই অমরী সেন।”

এরপর রাত ১১টায় গোপালপুর বাজারে এ বিষয় নিয়ে বাকবিতণ্ডার পর অমরী সেনের নেতৃত্বে ৮/১০ জন চেয়ারম্যানের সমর্থক অজয়কে বেধড়ক মারধর করে বলে দাবি তার।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করার কথা জানিয়ে তিনি আরো বলেন, আগামী নির্বাচনে অজয় গোপালপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সদস্য পদে নির্বাচন করতে চান।

আহত অজয় চন্দ্র ঢালী বলেন, চেয়ারম্যানের থেকে বেশি অনুদান দেওয়ায় তার ভাই অমরী সেন ও চেয়ারম্যানের  সমর্থকরা আমাকে মারপিট করেছে। আমি এর উপযুক্ত বিচার চাই।

তবে সোমবার বিকাল পর্যন্ত তিনি কোন মামলা করেননি অজয়। পরিবারের লোকজনের সঙ্গে আলোচনা করে প্রয়োজনীয় পদক্ষেপ নেবেন বলে জানান তিনি।