খাগড়াছড়িতে ‘সংঘর্ষে’ নিহতদের লাশ হস্তান্তর

খাগড়াছড়িতে বিজিবি-গ্রামবাসী ‘সংঘর্ষে’ নিহতদের লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

খাগড়াছড়ি প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 March 2020, 09:07 AM
Updated : 4 March 2020, 09:08 AM

মাটিরাঙ্গা উপজেলার এ ঘটনা এখনও কোনো পক্ষ মামলা করেনি।

মাটিরাঙ্গা থানার ওসি শামসুদ্দিন ভূঁইয়া জানান, মঙ্গলবার রাতে খাগড়াছড়ি সদর হাসপাতালে ময়নাতদন্ত করা হয়। বুধবার সকালে মাটিরাঙ্গা থানা থেকে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করে প্রশাসন।

মঙ্গলবার বেলা পৌনে ১২টার দিকে উপজেলার গাজীনগর এলাকায় বিজিবি-গ্রামবাসী ‘সংঘর্ষে’ সীমান্তরক্ষী বাহিনীর এক সদস্যসহ চারজন ঘটনাস্থলে নিহত হন। গুলিবিদ্ধ আরও দুইজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে তাদের একজন সন্ধ্যায় মারা যান।

ওসি শামসুদ্দিন বলেন, নিহত বিজিবি সদস্য শাওনের লাশ বরগুনায় গ্রামের বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়েছে। আর গাজীনগরের চারজনের জানাজা শেষে গ্রামের কবরস্থানে দাফন করা হয়েছে। এর আগে বটতলী উচ্চবিদ্যালয় মাঠে জানাজা হয়।

জানাজায় মাটিরাঙ্গা পৌরসভার মেয়র শামসুল হক, মাটিরাঙ্গা সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার খোরশেদ আলম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোর্শেদ ভুঁইয়াসহ এলাকাবাসী অংশ নেন।

ওসি শামসুদ্দিন বলেন, এ ঘটনায় কেউ মামলা করতে আসেননি। মামলার পর প্রয়োজনীয় তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তবে এলাকার পরিবেশ স্বাভাবিক ও শান্ত রয়েছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে বাড়তি পুলিশ মোতায়েন রয়েছে।