সাভারে চুরি হওয়া শিশু উদ্ধার ফরিদপুরে, আটক ২

ঢাকার সাভার থেকে চুরি হওয়া সাত মাস বয়সী এক শিশুকে ফরিদপুরে উদ্ধার করেছে র‌্যাব। এ ঘটনায় এক নারীসহ দুই জনকে আটক করা হয়েছে।

সাভার প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 March 2020, 01:39 PM
Updated : 2 March 2020, 01:39 PM

সোমবার দুপুরে ফরিদপুরের সালথা উপজেলার বড় খায়েরদিয়া গ্রামে এই অভিযান চালানো হয় বলে র‌্যাব-৪ মিরপুরের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার সাজেদুল ইসলাম সজল জানান।

আটকরা হলেন ফরিদপুরের নগরকান্দার কোদালিয়া পশ্চিমপাড়া গ্রামের আকরাম আলীর স্ত্রী জেসমিন (৩৮) এবং সালথার বড় খয়েরদিয়া গ্রামের মৃত জলিল শেখের ছেলে জাহিদ শেখ (৪৩)।

গত ২৯ ফেব্রুয়ারি সাভারের হেমায়েতপুর থেকে সাত মাস বয়সী মো. ফাহিম নিখোঁজ হয়।

র‌্যাব কর্মকর্তা সাজেদুল ইসলাম সজল জানান, সাভারের হেমায়েতপুরের জয়নাবাড়ির একটি ভাড়া বাড়িতে থাকেন শিশু ফাহিমের মা শারমিন আক্তার; তিনি স্কয়ার হাসপাতালে সেবিকার কাজ করেন।

“গত ২৯ ফেব্রুয়ারি সন্ধ্যায় ফাহিমকে বাসায় তার নানির কাছে রেখে কর্মস্থলে যান শারমিন। রাতে পাশের কক্ষের ভাড়াটিয়া জেসমিন শিশুটিকে ছাদে নিয়ে যাওয়ার কথা বলে চুরি করে নিয়ে যান।”

সাজেদুল বলেন, পরে ফাহিম ও জেসমিনকে খুঁজে না পেয়ে র‌্যাব-৪ এ লিখিত অভিযোগ দেন তার পরিবারের সদস্যরা।

তিনি বলেন, প্রযুক্তির সহায়তায় র‌্যাব ফরিদপুরে জেসমিনের অবস্থান শনাক্ত করে। সোমবার সেখানে অভিযান চালিয়ে জেসমিন ও জাহিদকে আটক করা হলে তাদের দেওয়া তথ্যমতে ফরিদপুরের সালথার বড় খয়েরদিয়া গ্রামে জাহিদের বাড়ি থেকে ফাহিমকে উদ্ধার করা হয়।

সাজেদুল ইসলাম সজল আর্ও জানান, ফাহিমকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে।