নোয়াখালীতে ‘শিবিরের হামলায়’ ছাত্রলীগের চারজন আহত

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় ছাত্রশিবিরের নেতাকর্মীদের হামলায় ছাত্রলীগের চার নেতাকর্মী আহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

নোয়াখালী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 March 2020, 07:45 PM
Updated : 1 March 2020, 07:46 PM

আহতদের মধ্যে একজন গুলিবিদ্ধ এবং দুজনের অবস্থা আশঙ্কাজনক বলে জেলা ছাত্রলীগের সভাপতি আরমান হোসেন জানিয়েছেন।  

আহতরা হলেন- ছাত্রলীগকর্মী হাবিব, রনি, মনু, রায়হান ও রাকিব। এদের মধ্যে রায়হান ও রাকিবের অবস্থা গুরুতর। উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত ছাত্রলীগ কর্মীরা জানান, রাতে উপজেলার আমানউল্যাহপুর বাজারে একটি চায়ের দোকানে আড্ডা দিচ্ছিলেন তারা। রাত ৮টার দিকে ছাত্রশিবিরের কয়েকজন সেখানে পৌঁছে অতর্কিতে তাদের লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছোড়ে। এ সময় আতঙ্কগ্রস্ত হয়ে বাজারের লোকজন যে যার মতো করে ছুটতে থাকেন। এক পর্যায়ে শিবিরকর্মীরা দোকানে ঢুকে ছাত্রলীগ কর্মীদের কুপিয়ে আহত করে।

হামলাকারীরা চলে গেলে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে এনে ভর্তি করে।

হামলার অভিযোগ অস্বীকার করে জেলা ছাত্র শিবিরের সাধারণ সম্পাদক হুমায়ুন করিব সুমন বলেছেন, “আমানউল্লাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সেক্রেটারির অনুসারীদের মধ্যে সংঘর্ষে ছাত্রলীগকর্মীরা আহত হয়েছে। এর সাথে ছাত্রশিবিরের কর্মীদের কোনো সম্পর্ক নেই।”

এ বিষয়ে জানতে চাইলে বেগমগঞ্জ থানার ওসি হারুন অর রশিদ চৌধুরী বলেন, উল্যাহপুরবাজারে ছাত্রশিবির ও ছাত্রলীগ কর্মীদের মধ্যে সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। জড়িতদের ধরতে বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে।