রাজশাহী আ. লীগের নেতৃত্বে ফের লিটন-ডাবলু

এএইচএম খায়রুজ্জামান লিটন ও ডাবলু সরকারকে যথাক্রমে সভাপতি ও সাধারণ সম্পাদক করে রাজশাহী মহানগর আওয়ামী লীগের নতুন কমিটি করা হয়েছে।

রাজশাহী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 March 2020, 12:16 PM
Updated : 1 March 2020, 12:50 PM

দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের রোববার রাজশাহী মাদ্রাসা মাঠে মহানগর আওয়ামী লীগের সম্মেলনে তাদের নাম ঘোষণা করেন।

বিদায়ী কমিটিতেও এ দুজন সভাপতি ও সাধারণ সম্পাদক ছিলেন।

সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণার সময় কাদের আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা দেন। এর আগে নতুন কমিটি ঘোষণার জন্য সম্মেলনে উপস্থিত কাউন্সিলরসহ নেতাকর্মীদের অনুমতি নেন তিনি।

বেলা সাড়ে ১১টার দিকে জাতীয় সংগীতের সঙ্গে বেলুন, ফেস্টুন ও কবুতর উড়িয়ে নগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক এই সম্মেলনের উদ্বোধন করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

নগর আওয়ামী লীগের সভাপতি সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক তথ্যমন্ত্রী হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক জাতীয় সংসদের হুইপ আবু সাইদ আল মাহমুদ স্বপন, এসএম কামাল হোসেন, কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল ইসলাম ঠাণ্ডু ও বেগম আখতার জাহান।

এএইচএম খায়রুজ্জামান লিটন

ডাবলু সরকার

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ সভাপতির উপদেষ্টা আব্দুল খালেক, সাইদুর রহামন, জেলা সভাপতি মেরাজ উদ্দিন মোল্লা, সাধারণ সম্পাদক কাজী আবদুল ওয়াদুদ দারা, রাজশাহী-৩ আসনের সাংসদ আয়েন উদ্দিন, রাজশাহী-৪ আসনের সাংসদ এনামুল হক ও রাজশাহী-৫ আসনের সাংসদ মুনসুর রহমান।

অনুষ্ঠান পরিচালনা করেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের বলেন, “দলে দিন দিন কর্মী কমে যাচ্ছে। আর বাড়ছে নেতার সংখ্যা। আমাদের এত নেতা দরকার নেই। আমাদের আজকে সাচ্চা কর্মী দরকার।”

এ সময় তিনি বিলবোর্ডে ছবি টাঙানো নেতাদের সমালোচনা করেন।

“সুন্দর সুন্দর ছবি দেখাবেন, লোকে চেনেও না! উনি বিলবোর্ডে উজ্জ্বল। এসব দেখতে পাওয়া যায়।”