রাজশাহীতে প্রাইভেটকার দুর্ঘটনায় আহত আরেকজনের মৃত্যু

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় প্রাইভেট কার গাছের সঙ্গে ধাক্কা খেয়ে আহত আরও একজন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

রাজশাহী অফিসবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 March 2020, 06:41 AM
Updated : 1 March 2020, 06:41 AM

রোববার সকাল ৬টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে তার মৃত্যু হয় বলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক সাইফুল ফেরদৌস জানান।

এ নিয়ে এ দুর্ঘটনায় নিহতের সংখ্যা আটজনে দাঁড়ালো। যাদের মধ্যে সাতজনই এক পরিবারের।

সাইফুল ফেরদৌস বলেন, দুর্ঘটনায় আহত পাঁচজনকে হাসপাতালে পাঠানো হয়েছিল। এদের মধ্যে চারজন শনিবার মারা যান। আর রমজান আলী নামের একজনকে আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল। রোববার সকালে তিনিও মারা যান।”

নিহত রমজান আলীর (৩৫) বাড়ি গোদাগাড়ী উপজেলার কেল্লাবারইপাড়া গ্রামে। এ দুর্ঘটনায় তার স্ত্রী আছিয়া বেগম (৩০) ঘটনাস্থলে ও দুই বছর বয়সী মেয়ে রাফিয়া  হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

এ দুর্ঘটনায় নিহত বাকিরা হলেন- রামজান আলীর ভায়রা রাজশাহী নগরের মুনাফের মোড় এলাকার আক্কাস আলী আকাশ (৪০), তার স্ত্রী হোসনে আরা (৩৫), তাদের মেয়ে মুসফিরা (৭), তিন মাসের ছেলে আদিব হাসান ও নগরের মেহেরচণ্ডীর মতিউর রহমানের ছেলে প্রাইভেটকার চালক মাহবুবুর রহমান (৩৫)।

গোদাগাড়ী থানার ওসি খাইরুল ইসলাম বলেন, রাহশাহী থেকে প্রাইভেটকার নিয়ে গোদাগাড়ী উপজেলার মহিষালে শ্যালকের বিয়ের অনুষ্ঠানে পরিবার নিয়ে যাচ্ছিলেন আক্কাস আলী ও রামজান আলী।

“পথে কাদিরপুরে প্রাইভেট কারটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে দুমড়ে-মুচড়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত এবং রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর আরও চারজনের মৃত্যু হয়।”