গাজীপুরে স্ত্রী খুনের ৮মাস পর ঘাতক স্বামীসহ গ্রেপ্তার ২

গাজীপুরে চাঞ্চল্যকর ফাতেমা হত্যার আট মাস পর তার ঘাতক স্বামীসহ দুই আসামিকে গ্রেপ্তার করেছে গাজীপুর জেলা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Feb 2020, 06:28 PM
Updated : 27 Feb 2020, 06:29 PM

বৃহস্পতিবার বিকালে গাজীপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ইকবাল হোসেনের আদালতে হাজির করা হলে তারা ১৪৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

এরআগে বুধবার সকালে সাভার ও গাজীপুর জেলার শ্রীপুরে উপজেলার নয়নপুর থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- নিহতের স্বামী লালমনিরহাট সদরের বলিরামগ্রামের ইসমাইল হোসেনের ছেলে গাড়ি চালক এনামুল হক (৩৫) ও তার সহযোগী গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ভান্নারা এলাকার আশরাফ আলীর ছেলে নাজমুল হোসেন (২৮)।

মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআই-এর পরিদর্শক রুহুল আমিন জানান, ২০১৯ সালের পহেলা জুলাই কালিয়াকৈর উপজেলার পূর্ব ভান্নারা এলাকায় বনের ভিতর থেকে অজ্ঞাত পরিচয়ের এক নারীর লাশ উদ্ধার করে পুলিশ। পরে পুলিশ সদর দপ্তরের নির্দেশে গাজীপুর জেলা পিবিআই’র প্রধান অতিরিক্ত পুলিশ সুপার নাসির আহমেদ সিকদারের তত্ত্বাবধানে এ মামলার তদন্ত শুরু করে তারা।

সুরুতহাল প্রতিবেদন তৈরির সময় অজ্ঞাত ওই লাশের সংগৃহীত আঙুলের ছাপ জাতীয় পরিচয়পত্রের তৈরির সময় নেওয়া আঙুলের ছাপের সঙ্গে মিলিয়ে ফাতেমার পরিচয় নিশ্চিত করা হয়।

পরে ফাতেমার পরিবার থেকে এনামুলের পরিচয় ও মোবাইল ফোন নম্বর সংগ্রহ করে উন্নত প্রযুক্তি ব্যবহার করে প্রথমে নিহতের স্বামী এনামুল হককে বুধবার সকালে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেকে আটক করে পুলিশ। পরে তার দেওয়া স্বীকারোক্তিতে তার সহযোগী নাজমুলকে শ্রীপুরের নয়নপুর এলাকা থেকে আটক করা হয় জানান তিনি।