নারায়ণগঞ্জে কলেজছাত্রকে কোপাল ‘ছাত্রলীগ নেতাকর্মী’

‘আট বছর আগের এক মামলার জেরে’ নারায়ণগঞ্জে এক কলেজছাত্র ও তার পরিবারের কয়েকজনকে কুপিয়ে আহত করার অভিযোগ উঠেছে ছাত্রলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে।

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Feb 2020, 02:12 PM
Updated : 19 Feb 2020, 02:12 PM

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, সোমবার দুপুরে আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেনের নেতৃত্বে ওই কলেজছাত্রের বাড়িতে হামলা হয় বলে তাদের অভিযোগ। 

এ ঘটনায় মঙ্গলবার রাতে আড়াইহাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী ছাত্রের পরিবার।

আহত মোহাম্মদ রনিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরা স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন আছেন। 

রনির পরিবারের অভিযোগ, কালাপাহাড়িয়া ইউনিয়নের ইজারকান্দি গ্রামে আট বছর আগে রনির বাবা রব মিয়া খুন হন। এ ঘটনায় রব মিয়ার ছেলে মাঈন উদ্দিন বাদী হয়ে মামলা করেন। শনিবার ওই মামলার এক আসামিকে পুলিশ গ্রেপ্তার করেছে।

এর জের ধরে সোমবার দুপুরে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেনের নেতৃত্বে সংগঠনটির একদল নেতাকর্মী বাদীর বাড়িতে হামলা চালায় বলে অভিযোগে বলা হয়।

অভিযোগের বরাত দিয়ে ওসি বলেন, হামলাকারীরা মামলার বাদী মাঈন উদ্দিনের ঘরে ঢুকে মাঈন উদ্দিন, তার স্ত্রী, ছোট ভাই মোহাম্মদ রনি ও মা জাহানারা বেগমকে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে। 

ওসি নজরুল ইসলাম বলেন, “হত্যা মামলার আসামিকে পুলিশ গ্রেপ্তার করায় বাদীর বাড়িতে হামলা চালিয়ে কয়েকজনকে আহত করা হয়েছে বলে খবর পেয়েছি। এ ঘটনায় আহতদের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেয়েছি। বিষয়টি খতিয়ে দেখছি।”

তদন্তে অভিযোগের সত্যতা প্রমাণিত হলে আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে ওসি জানান।

অভিযোগ অস্বীকার করে কালাপাহাড়িয়া ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন বলেন, হামলার ঘটনা তিনি শুনেছেন। ওই ঘটনার সঙ্গে তিনি জড়িত নন। কে বা কারা হামলা চালিয়েছেন তা তিনি জানেন না।