তামিম-তৌহিদকে বগুড়ায় ফুল দিয়ে বরণ

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ চ্যাম্পিয়ন দলের দুই খেলোয়াড় তানজিদ হাসান তামিম ও তৌহিদ হৃদয়কে বগুড়ায় ফুল দিয়ে বরণ করে নিয়েছে জেলা ক্রীড়া সংস্থা।

বগুড়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Feb 2020, 08:07 AM
Updated : 13 Feb 2020, 08:07 AM

ঢাকা থেকে সড়কপথে বৃহস্পতিবার বেলা ১২টার দিকে তারা বগুড়া শহরের বনানীতে পৌঁছালে ফুল দিয়ে ও মিষ্টি খাইয়ে অভ্যর্থনা জানান ক্রীড়া সংস্থার লোকজন ও স্থানীয় ক্রিকেটভক্তরা।

জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আলহাজ শেখ, সদস্য আরিফুর রহমান আরিফ, স্বপন, আলেয়া, সেখানে ছিলেন।

তামিম সবার উদ্দেশে বলেন, “আমরা এ বিজয়ে খুব আনন্দিত। এ বিজয় শুধু আমাদের নয়, দেশের ১৬ কোটি মানুষের বিজয়। আমাদের জন্য এবং বাংলাদেশের ক্রিকেটের জন্য দোয়া করবেন।”

পরে দুই ক্রিকেটারকে জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে গণ-সংবর্ধনা দেওয়া হবে বলে জানিয়েছেন বগুড়া শহীদ চান্দু স্টেডিয়ামের ভেনু ম্যানেজার জামিলুর রহমান জামিল।

জামিল জানান, এই দুই ক্রিকেটারের পরিবারই বগুড়া শহরে থাকে। তামিম বগুড়া জিলা স্কুলের ছাত্র ছিলেন। তার গ্রামের বাড়ি বগুড়ার সোনাতলা উপজেলার দিগদাইড় ইউনিয়নের ফাজিলপুর গ্রামে। তার বাবা তোজাম্মেল হক একজন স্বাস্থ্য  পরিদর্শক। মা রেহেনা আক্তার ময়না গৃহিণী।

জামিল বলেন, আর তৌহিদ হলেন জেলার গাবতী উপজেলার দক্ষিণপাড়া ইউনিয়নের নাংলু পশ্চিম পাড়া গ্রামের এনামুল হকের ছেলে। এনামুল একজন খাদ্য কর্মকর্তা। মা তহমিনা বেগম গৃহিণী। তৌহিদ বগুড়া জিলা স্কুল ও  পুলিশ লাইন্স স্কুলে পড়াশোনা করেছেন।