গোপালগঞ্জে প্রেমিকার কবরে প্রেমিকের ‘বিষপান’

ধর্ম আলাদা বলে প্রেমে বাধা হয়ে দাঁড়িয়েছিল পরিবার, তাই বিষপানে আত্মহত্যা করেছিল কিশোরী; ১০ দিন পর প্রেমিকার কবরে গিয়ে প্রেমিকও আত্মহুতি দিয়েছে।

গোপালগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Feb 2020, 05:22 AM
Updated : 13 Feb 2020, 05:42 AM

গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার জলিরপাড় ইউনিয়নের কলিগ্রামে ঘটেছে এ ঘটনা।

মুকসুদপুর উপজেলার সিন্দিয়াঘাট ফাঁড়ির এসআই আবুল বাশার জানান, পুলিশ বুধবার ওই কিশোরের লাশ ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

জলিরপাড় ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য অনন্দ মল্লিক জানান, ওই গ্রামের এক হিন্দু পরিবারের পঞ্চদশী কিশোরীর সঙ্গে প্রতিবেশী খ্রিস্ট্রান পরিবারের অষ্টাদশী কিশোরের প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল।

“কিন্তু পরিবারের লোকজন ভিন্ন ধর্মে প্রেম মেনে নিতে পারেনি। এই অবস্থায় মেয়েটি গত ৩১ জানুয়ারি বিষপানে আত্মহত্যা করে। মঙ্গলবার রাতে কোনো এক সময় তার কবরে গিয়ে ছেলেটাও বিষ খায়।”

খোঁজ পেয়ে স্থানীয়রা ওই কিশোরকে উদ্ধার করে প্রথমে রাজৈর ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে মঙ্গলবার রাতে ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয় বলে আনন্দ মল্লিক জানান।  

তিনি বলেন, বুধবার সকালে ছেলেটির লাশ বাড়িতে নিয়ে আসার পর থানায় খবর দেওয়া হয়। তখন পুলিশ এসে লাশ মর্গে পাঠানোর ব্যবস্থা করে।