ট্রাকের সঙ্গে সংঘর্ষে বাস উল্টে মা-মেয়ে নিহত

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের পর একটি বাস উল্টে গিয়ে চাপা পড়ে পথচারী এক বৃদ্ধা ও তার মেয়ে নিহত হয়েছেন; এছাড়া বাসটির ১৪ যাত্রী আহতও হয়েছেন।

গাইবান্ধা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Feb 2020, 12:20 PM
Updated : 12 Feb 2020, 12:29 PM

রংপুর-বগুড়া মহাসড়কের অভিরামপুর বাজার এলাকায় মঙ্গলবার রাতে এ দুর্ঘটনা ঘটে বলে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার এসআই বাবুল আকতার জানান।

নিহতরা হলেন পলাশবাড়ী উপজেলার বরিশাল ইউনিয়নের রামপুর গ্রামের মৃত খোকা মিয়ার স্ত্রী রাহেলা বেগম (৬৫) ও তার মেয়ে শেফালী বেগম (৩৮)।

আহতদের মধ্যে চারজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও ১০ জনকে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এসআই বাবুল আকতার বলেন, পঞ্চগড় থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী হানিফ পরিবহনের যাত্রীবাহী একটি বাসের সঙ্গে বিপরীতমুখী বাঁশবোঝাই একটি ট্রাকের সংঘর্ষ হয়।

“এতে বাসটি উল্টে গিয়ে সড়কের পাশে চারটি দোকানের উপর পড়ে। এতে ওই দোকানগুলোতে পণ্য কিনতে আসা রাহেলা বেগম ও তার মেয়ে শেফালী বেগম চাপা পড়ে ঘটনাস্থলে শেফালীর মৃত্যু হয়। পথচারী রাহেলা বেগম এবং বাসের ১৪ যাত্রী আহত হন।”

বাবুল বলেন, গুরুতর আহত রাহেলাসহ পাঁচজনকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোররাত ৩টার দিকে রাহেলা বেগমের মৃত্যু হয়।

দুর্ঘটনায় চারটি দোকানও ক্ষতিগ্রস্ত হয় বলে বাবুল জানান।

এসআই বাবুল আরও জানান, দুর্ঘটনাকবলিত বাস ও ট্রাক দুটি আটক করা হয়েছে। কিন্তু দুই চালক ও তাদের সহকারীরা পালিয়ে গেছে। এ ঘটনায় গোবিন্দগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।